ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে জামায়াতের আমিরের মুক্তির দাবিতে ঝটিকা মিছিল

Link Copied!

নড়াইলে জামায়াতে ইসলামীর আমিরের মুক্তির দাবিতে নড়াইল শহরে প্রায় ৪০টি মোটরসাইকেলে শতাধিক জামায়াত নেতা ঝটিকা মিছিল করেছে।
এ সময় শহরের রূপগঞ্জ বাজার   এলাকায় আসলে কয়েক আওয়ামী লীগ নেতা-কর্মীরা ধাওয়া করলে মিছিল কারিরা একটি মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ সাইকেলটি উদ্ধার করেছে। জেলা মৎস লীগের সহসভাপতি সায়েদ আলী শান্ত ও যুবলীগ নেতা হুমায়ুন কবির জানান, শনিবার সকাল ৬টার দিকে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের প্রায় ১০জন নেতা-কমী আ. লীগের কেন্দ্রীয় সম্মেলনে যাওয়ার জন্য রূপগঞ্জ দাড়িয়ে ছিলাম। এ সময় নড়াইল জামায়াতে ইসলামীর আমির শফিকুর রহমানের মুক্তির দাবিতে প্রায় ৪০টি মোটরসাইকেলে শতাধিক জামায়াত নেতা-কর্মী মিছিল করে রুপগঞ্জ এলাকায় আসলে আমরা লাঠিসোটা নিয়ে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।
এ সময় মিছিল কারিদের মধ্যে একজন যশোর-ল ১৩-৫৫৯৭ নম্বর প্লেটের একটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। তারা জানান, একটি সাইকেলে ৩জন করে ছিলেন এবং অনেকের মুখ মাফলার দিয়ে ঢাকা ছিল। মিছিলটি শহরের পুরানো বাস টার্মিনাল এলাকা থেকে আসে। এ ব্যাপারে জেলা জামায়াতের আমির আতাউর রহমান বাচ্চুকে ফোন নম্বর সংগ্রহ করা সম্ভব হয়নি।
পরে প্রত্যক্ষদর্শীদের দেখামতে জামায়াত সমর্থক আব্দুল মান্নানকে ফোন করলে তিনি বলেন, ‘আমার থাকার প্রশ্নই ওঠে না এবং আমি জামায়াতের নেতাও নই। জামায়াত সমর্থন করেন কিনা প্রশ্ন করা হলে তিনি ‘এটা মানুষের ব্যক্তিগত বিষয়’ বলে জানান।
এ ব্যাপারে সদর থানার ওসি মোঃ মাহমুদুর রহমান জানান, ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। সাইকেলের মালিক বলে কেউ এখনও দাবি করেনি। তবে অফিস খুললে বিআরটিএ এর কাছ থেকে মোটরসাইকেলের মালিকের নাম পাওয়া যাবে।
http://www.anandalokfoundation.com/