13yercelebration
ঢাকা

নতুন মেট্রোরেল উদ্বোধনের পর ভারতের প্রধানমন্ত্রী-মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী এবং উপ-মুখ্যমন্ত্রী

Link Copied!

মুম্বাইতে নতুন মেট্রোরেল উদ্বোধনের পর ভারতের প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী এবং উপ-মুখ্যমন্ত্রীর একটি ছবি ভারতীয়দের মন কেড়েছে। সেখানে তাদেরকে হাসি-ঠাট্টায় মাততে দেখা গেছে।

মেট্রোতে এক আসনে মোদী-শিন্ডে-ফড়ণবীশ। হাসি-ঠাট্টার ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীশ। ছবিটি পোস্ট করে তিন জনের কথোপকথনে বিষয়বস্তু কী, তা অনুমান করতে বলেছেন তিনি।

ফড়ণবীশের পোস্ট করা ছবিতে দেখা গেছে, মেট্রোতে একটি আসনে বসে আছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এবং উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীশ। তিনজনেই হাসছেন।

হাসির কারণ নিয়ে একাধিক অনুমান করতে দেখা গেছে নেটিজেনদের। মহারাষ্ট্রের ভবিষ্যৎ উজ্জ্বল এমন কথা হয়ে থাকতে পারে বলে জানিয়েছেন এক ব্যক্তি।

কেউ কেউ আবার ফড়ণবীশের পোস্টকে কটাক্ষও করেছেন। এক টুইটার ব্যবহারকারী জানিয়েছেন মুম্বইয়ে দেরিতে লোকাল রেল চলাচল এখন রুটিনে পরিণত হয়েছে। মেট্রো চালু হওয়ায় এবার মানুষ ঠিক সময়ে মিলবে বলে আশাপ্রকাশ করেন তিনি।

বৃহস্পতিবার মুম্বাইয়ে মেট্রোর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উদ্বোধনের পরই মেট্রোয় চড়েন তিনি। সঙ্গে ছিলেন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এবং উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীশ। গুন্ডাভালি থেকে মোগরা স্টেশন পর্যন্ত যান তারা।

http://www.anandalokfoundation.com/