13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ধামইরহাটে চেয়ারম্যান প্রার্থী আজাহার আলী’র গনজোয়ার, বিজয়ের পথে জনপ্রিয় সোহেল রানা ও আনজুয়ারা

Link Copied!

নওগাঁর ধামইরহাটে ধামইরহাটে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌর এলাকায় চেয়ারম্যান প্রার্থী সফল উপজেলা চেয়ারম্যান আজাহার আলীর জয় জয় কার সর্বত্র। পুরো উপজেলায় আজাহার আলীর যেন গণজোয়ার সৃষ্টি হয়েছে। পাড়া মহল্লায় তার বিকল্প কাউকেই ভাবছে না সাধারণ ভোটাররা। বিশেষ করে সততা, ও নিষ্ঠার সাথে বিগত ৫ বছর দায়িত্ব পালন করায় চেয়ারম্যান পদে আনারস প্রতীকে প্রতিদ্বন্দীতাকারী আজাহার আলীর গ্রহণযোগ্যতা অনেক অনেকগুন বৃদ্ধি পাওয়ায় তার বিকল্প কাউকে দেখছেন না উপজেলাবাসী। কর্মী সমর্থক ও ভোটারগণ সর্বোচ্চ ভোট দিয়ে তাকে উপজেলার চেয়ারে আবারও বসাতে চান।

চেয়ারম্যান প্রার্থী আজাহার আলী বলেন, ‘বিগত ৫ বছর সকলের সাথে থেকেছি, বরাদ্দ সাপেক্ষে শতভাগ সুষম বন্টন করেছি এবং আমি কারও সাথে কখনো খারাপ আচরণ কখনো করিনি বিধায় সকলেই আমাকে যে ভালবাসায় আবদ্ধ করেছে আমি তাদের কাছে ঋণী, ভোটে বিজয়ী হলে আমি আমার এ জীবন জনগণের কাছে উৎস্বর্গ করে দিতে চাই।’

এদিকে ভাইস চেয়ারম্যান পদে সফল উপজেলা ভাইস চেয়ারম্যান, সাবেক জেলা ছাত্রলীগনেতা ও যুবলীগের সাধারণ সম্পাদক, বর্তমান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, তরুন যুব সমাজের আইকন খ্যাত সোহেল রানা ভোটের মাঠ কাপাচ্ছেন, উড়োজাহাজ প্রতীক নিয়ে ভোটের মাঠে বিজয়ের স্লোগান নিয়ে উড়ছেন তিনি। নবীন ভোটার ও তরুন যুবকরা সোহেল রানাকেই উপজেলার ভাইস চেয়ারম্যান পদে দেখতে চান। জনপ্রিয় নেতা ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা বলেন, ‘আগামীতে আবারও নির্বাচিত হলে মাদকের করাল গ্রাস থেকে যুবকদের রক্ষা করতে খেলাধুলা, বিভিন্ন ক্রিড়া প্রতিযোগিতাসহ বেকারদের জন্য কর্মসংস্থান সৃষ্টিতে সহযোগিতা করতে চাই, সমাজে কোন কিশোর গ্যাং ও সন্ত্রাস সৃস্টির কোন সুযোগই ছিল না, ভবিষ্যতেও থাকবে না।’

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আনজুয়ারা বেগমের নামে এখন নারীদের মুখে মুখে। নারী ভোটাররা তাকেই আগামীকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দেখতে চান। গ্রাম গঞ্জে, পাড়া মহল্লায় নারী ভোটারদের মুখে আনজুয়ারার জয়গান। একজন নারী নেত্রী হিসেবে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রীর পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করা ত্যাগী ও গ্রহণযোগ্য এই নারী নেত্রী সকলেইর আস্থা অর্জন করেছেন।

নারী ভোটারদের হৃদয়ের প্রার্থী আনজুয়ারা বেগম বলেন, ‘জনগণের জন্য রাজনীতি করতে গিয়ে জীবনের অনেক সময় অতিবাহিত করেছি, স্বামীকে হারিয়েছি, আমি মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে মা-বোনদেনদের পাশে থেকে জীবনের বাকীটুকু সময় পার করতে চাই, আপনারা আমার প্রতীক হাঁস মাকায় ভোট দিয়ে একটি বারও আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিন।

এছাড়াও চেয়ারম্যান পদে কাপ-পিরিচ প্রতীক নিয়ে আ.ন.ম আফজাল হোসেন, ঘোড়া প্রতীক নিয়ে ওসমান আলী, ভাইস চেয়ারম্যান পদে টিয়া পাখি প্রতীক নিয়ে মাজেদুল ইসলাম ও কলসি প্রতীক নিয়ে সাবিনা একা ভোটে প্রতিদ্বন্দীতা করছেন। আগামী ৮ই মে এ উপজেলায় নির্বাচিত অনুষ্ঠিত হবে।

http://www.anandalokfoundation.com/