13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ কালীগঞ্জে হতদরিদ্রদের পাশে রাবি ছাত্রলীগ নেতা

Rai Kishori
April 24, 2020 8:51 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ালেন রাবি ছাত্রলীগনেতা ও (প্রজন্মলীগের সহসভাপতি) ঝিনাইদহ কালীগঞ্জের কৃতি সন্তান বাহারুল ইসলাম।

তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে বৃহস্পতিবার ও শুক্রবার ২ দিন ব্যাপি স্থানীয় ছাত্রলীগের সহযোগীতায় উপজেলার মালিয়াট ইউনিয়নের হতদরিদ্র প্রায় ২ শতাধিক দিনমজুর অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেছেন।

স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনার বৃহস্পতিবার সকালে হতদরিদ্রদের হাতে ত্রান সামগ্রীর প্যাকেট তুলে দিয়ে তার এ মহৎ কাজের উদ্বোধন ঘোষনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মনির হোসেন সুমন, ছাত্র বিষয়ক সাবেক সম্পাদিকা মুনতারিন ফেরদৌস ডরিন, উপজেলা ছাত্রলীগের সাংগাঠনিক সম্পাদক রিয়াজ মোল্ল্যা, স্থানীয় যুবলীগ নেতা ও ইউপি সদস্য করিুল ইসলাম নান্নু মিয়াসহ মালিয়াট ইউনিয়ন আ’লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বিতরনকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,তেল,আলু ছোলা,সাবান,মুড়ি,খাবার স্যালাইন।

জনপ্রিয় এই ছাত্রলীগ নেতা জানান, তাদের ত্রান বিতরন অব্যাহত রয়েছে। এলাকায় খোঁজ খবর নিয়ে প্রকৃত দরিদ্রদের বাড়ি বাড়িতে গিয়ে এখনও তিনি ত্রান সামগ্রী পৌছে দিচ্ছেন। সাথে সাথে করোনা প্রতিরোধে সাধারন মানুষকে সচেতন করছেন।

http://www.anandalokfoundation.com/