13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

তালায় ঈদ পুর্ণমিলণী অনুষ্ঠিত

Rai Kishori
June 9, 2019 9:55 pm
Link Copied!

খান নাজমুল হুসাইন, স্টাফ রিপোটার ঃ তালার ঘোনা খানপাড়ায় বায়তুল আমান মসজিদ চত্ত্বরে ০১দিন ব্যাপী খান কল্যাণ ট্রাস্টের আয়োজনে ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। দিনের প্রথম কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে দিনের কর্মসূচী শুরু হয় পরে গজল, মোরগ লড়াই, লম্বা লাফ, দড়ি টানা, দৌড় প্রতিযোগীতা হয়েছে। যোহরের নামাজ শেষে পীর, পয়েগ্মার, নবী রাসূল(স:) সহ পৃথিবীর সকল মুসলিম নর-নারীর জান্নাত ও দেশ জাতীর মঙ্গল কামনা করে আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়েছে।

এসময় প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে মুক্তি জাহিদুর রহমান খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে পুরষ্কার প্রদান করেন, খান কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা সেক্রেটারী সাহান সিমকো লিঃ এন্ড ইখওয়ান গ্রুপ এর চেয়ারম্যান ও মাসিক লেখক পত্র প্রকাশক তালার কৃতি সন্তান মুহাদ্দিস হাবিবুর রহমান খান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ক্বারী শেখ মিজানুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহিনুর রহমান খান, এ্যাড. আল মামুন খান, রিয়াজুল ইসলাম খান, সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন হাফেজ মুতাছিম বিল্লাহ। উক্ত অনুষ্ঠানটি উপভোগ করার জন্য বিভিন্ন এলাকা থেকে শত শত মানুষের উপস্থিতি দেখা যায়।

http://www.anandalokfoundation.com/