13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজকের দিনে চন্দ্র শুক্রের রাশি বৃষে সঞ্চার করবে, জেনে নিন রাশিফল

ডেস্ক
January 30, 2023 8:28 am
Link Copied!

জেনে নিন রাশিফলঃ আজ সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ (Horoscope Today) চন্দ্র শুক্রের রাশি বৃষে সঞ্চার করবে। নিজের উচ্চ রাশিতে ভ্রমণ করায় চন্দ্র অত্যন্ত মজবুত হবে। পাশাপাশি চন্দ্রের সঙ্গে মঙ্গলও বৃষ রাশিতে উপস্থিত থাকায় ধন যোগের প্রভাব থাকবে। আবার আজকের দিনে কৃতিকা নক্ষত্র থাকবে। সপ্তাহের প্রথম দিনটি বুধের রাশি মিথুন ও সূর্যের রাশি সিংহের জাতকদের জন্য অত্যন্ত ভাগ্যশালী প্রমাণিত হবে। এই দুই রাশি ছাড়া অন্য রাশির জাতকদের জন্য আজকের দিনে কী অপেক্ষা করছে, কার লাভ, কার ক্ষতি সে সমস্ত কিছুই জেনে নিন এখানে। জেনে নিন রাশিফল

মেষ রাশিফল (Aries Horoscope): সপ্তাহের প্রথম দিনটি মেষ রাশির জাতকদের পক্ষে থাকবে। কোনও চিন্তায় ডুবে থাকবেন। এ কারণে জীবনে হতাশা ও আলস্য থাকবে। তবে দুপুরের পর উৎসাহ ফিরে পাবেন এবং পরিস্থিতি সামলে নেওয়ার চেষ্টা করবেন। ব্যবসায়িক আর্থিক পরিস্থিতি মজবুত করার জন্য প্রচুর পরিশ্রম করতে হবে। পারিবারিক অবসাদ কমবে। বিবাহিত জাতকরা জীবনসঙ্গীর সঙ্গ ও বিশ্বাস অনুভব করতে পারবেন। কোথাও ঘুরতে যেতে পারেন।

৯১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। প্রতিদিন সংকটনাশক গণেশ স্তোত্র পাঠ করুন।

বৃষ রাশিফল (Taurus Horoscope): ​বৃষ রাশির জাতকদের জন্য় আজকের দিনটি ভালো। গ্রহের চাল আপনার সঙ্গে আছে। অন্যের সঙ্গে আপনার ব্যবহার ভালো থাকবে। পরিবারের বয়স্ক সদস্যদের সঙ্গে পারিবারিক কাজের বিষয়ে আলোচনা হবে। পরিবারের কোনও সদস্যের দুর্বল স্বাস্থ্য আপনার চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। প্রেম জীবনের জন্য দিন ভালো, আপনারা কিছু নতুন পরিকল্পনা তৈরি করবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। পারিবারিক বিষয়ের কারণে জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। আজ আপনার রাশিতে চন্দ্র ও মঙ্গলের সাহায্যে ধনযোগ তৈরি হয়েছে। উপহার পেতে পারেন।

ভাগ্য ৮৬ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। শনির দর্শন করুন ও তেল অর্পণ করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope): ​মিথুন রাশির জাতকরা নতুন কিছু শিখবেন ও নতুন পরিকল্পনায় কাজ করবেন। বন্ধুদের সঙ্গে নতুন ক্ষেত্রে লগ্নির পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীরা কাজে ব্যস্ত থাকবেন। সহকর্মীদের প্রশংসা পাবেন। পরিবারের পূর্ণ সহযোগিতা পেতে পারেন। পরিবারের সদস্যরা কাজ ও ব্যবসায় সহযোগিতা করলে ভালো ফলাফল পাবেন। ব্যয় বাড়বে, তবে আয় ঠিকঠাক থাকবে।

ভাগ্য ৮৮ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। সাদা রেশমী বস্ত্র দান করুন।

কর্কট রাশিফল (Cancer Horoscope): ​কর্কট রাশির জাতকরা পরিবারের ছোট সদস্যদের সঙ্গে প্রচুর সময় কাটাবেন। বন্ধুদের সঙ্গে ফোনে মনের কথা ভাগ করে নেবেন। স্বাস্থ্য ভালো থাকবে। আবার সপ্তাহের প্রথম দিনে কাজে সাফল্য লাভ করবেন। চাকরির সমস্যা থেকে মুক্তি পাবেন। কর্কট রাশির ব্যবসায়ীরা আজ ব্যবসায় ভালো পরিণাম পাবেন। পারিবারিক পরিবেশ ও আয় ভালো থাকবে। বহুদিন পর আজ নিজের জন্য সময় বের করবেন এবং এর ফলে মন হাল্কা লাগবে এই রাশির জাতকদের।

আজ ৭৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। চন্দনের তিলক লাগান।

সিংহ রাশিফল (Leo Horoscope): গ্রহের পরিস্থিতি সিংহ রাশির জাতকদের এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। দুপুর পর্যন্ত কাজে আত্মবিশ্বাসী থাকবেন। দুপুরের পর কাজে বাধার মুখে পড়তে পারেন। প্রচেষ্টা করলে হেরে যাওয়া বাজিও জিতে নিতে পারেন। ব্যবসায়ীদের জন্য লাভজনক দিন। চাকরির ক্ষেত্রে সুখপূর্ণ পরিণাম পাবেন। অপ্রয়োজনীয় কথাবার্তা বলে ব্যক্তিগত জীবন নষ্ট করবেন না। স্বাস্থ্যে অবনতি সম্ভব। দৌড়ঝাপের মধ্যে নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

ভাগ্য ৮৪ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। ক্ষুধার্তদের খাবার খাওয়ান।

কন্যা রাশিফল (Virgo Horoscope): ​কন্যা রাশির জাতকদের পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে। তবে বিবাহিত জাতকদের দাম্পত্য জীবন সুখে কাটবে। প্রেম জীবনে কিছু ব্যক্তিদের বিরোধিতার মুখে পড়তে পারেন। চাকরিজীবীদের জন্য সপ্তাহের প্রথম দিনটি ভালো থাকবে। কর্মক্ষেত্রে চাতুর্যের সাহায্যে সকলকে নিজের ভক্ত করে নেবেন। ব্যবসার ক্ষেত্রেও দিন ভালো।

আজ ৬৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। ব্রাহ্মণদের দান দিন।

তুলা রাশিফল (Libra Horoscope): ​তুলা রাশির জাতকদের গ্রহ-নক্ষত্র আপনার পক্ষে থাকবে। এর ভালো ফলাফল পাবেন এই রাশির জাতকরা। দাম্পত্য জীবনে ঘনিষ্ঠতা বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। পারিবারিক জীবনে অবসাদ বাড়বে। এ বিষয়ে মনোনিবেশ করুন। প্রেম জীবনে সমস্যার মুখে পড়তে পারেন। বোধবুদ্ধি প্রয়োগ করে ব্যবসায় ভালো মুনাফা অর্জন করবেন।

৭১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। ১০৮ বার বিষ্ণু মন্ত্র জপ করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope): ​বৃশ্চিক রাশির জাতকদের ভাগ্যের তারা আজ চরমে থাকবে। কম পরিশ্রম করে একাধিক কাজ পূর্ণ করতে পারবেন। কাজের ক্ষেত্রে পরিশ্রম করলে ভালো ফলাফল লাভ করবেন। চাকরিজীবীরা কোনও ভালো চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসার জন্য দিন অনুকূল। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। পারিবারিক অবসাদ দূর হবে। প্রেম জীবনে সঙ্গীর মনের কথা শুনতে হবে। তা না-হলে সমস্যা বাড়তে পারে।

আজ ৭৯ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। পার্বতী বা উমার পুজো করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope): ​ধনু রাশির জাতকরা নিজের ওপর মনোনিবেশ করবেন ও নতুন পরিকল্পনা তৈরি করবেন। নিজের কিছু অভ্যাস পরিবর্তন করবেন, যার ভালো পরিণাম পাবেন এই রাশির জাতকরা। পরিবারের যত্ন নেবেন, পরিবারের জন্য ব্যয় করবেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে ও দাম্পত্য জীবনে অবসাদ দূর হবে। প্রেম জীবনের জন্য আজকের দিনটি সাধারণ থাকবে। ব্যবসায়ির কারণে কোনও তাড়াহুড়ো করবেন না। আজ কোনও বড়সড় কাজ হাতে নিতে পারেন।

ভাগ্য আজ ৯৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। যোগ প্রাণায়াম অভ্যাস করুন।

মকর রাশিফল (Capricorn Horoscope): ​মকর রাশির জাতকরা আজ মানসিক দিক দিয়ে মজবুত থাকবেন। পুজোর কাজে ব্যস্ত থাকবেন। ছোটখাটো বিষয়ে রেগে যেতে পারেন। তাই সতর্ক থাকুন। পারিবারিক জীবনে ওঠা-পড়া লেগে থাকবে। তবে প্রেম জীবনে ভালো ফলাফল পাবেন। নিজের ভালো মানুষির লাভ ভোগ করতে পারবেন এই রাশির জাতক। আটকে থাকা কাজ সম্পন্ন হবে।

ভাগ্য আজ ৬৩ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। কৃষ্ণের পুজো করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope): কুম্ভ রাশির জাতকরা আজ অনাবশ্যক কারণে চিন্তিত হতে পারেন। এর ফলে অসুস্থ হতে পারেন। কাজে বাধার কারণে মনে কষ্ট হতে পারে। তবে দুপুরের পর পরিস্থিতি পাল্টাবে এবং মানসিক অবসাদ কমবে। পরিবারের সদস্যদের সমর্থন লাভ করবেন। ব্যয় বাড়বে, তবে আয় ভালো হবে। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে দেখা করার পরিকল্পনা তৈরি করবেন।

৭২ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গণেশকে লাড্ডুর ভোগ নিবেদন করুন।

মীন রাশিফল (Pisces Horoscope): মীন রাশির জাতকদের আজকের দিনটি তাঁদের পক্ষে থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। তাঁদের বিষয়ে অধিক চিন্তাভাবনা করবেন। যার ফলে ঘনিষ্ঠতা বাড়বে। তাঁরা কী চিন্তাভাবনা করছেন, তা জানার চেষ্টা করুন। এই রাশির ব্যবসায়ীদের ভালো লাভ হবে। আয় বৃদ্ধির ফলে মনে আনন্দ থাকবে। পরিবারের ছোট সদস্যদের সঙ্গে ভালোবেসে কথা বলুন।

আজ ৯৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। সরস্বতীর পুজো করুন।

http://www.anandalokfoundation.com/