13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চলুন দেখে নেওয়া যাক আপনার রাশিফলে গ্রহ-নক্ষত্ররা কি বলছে

নিউজ ডেস্ক
March 6, 2022 6:51 am
Link Copied!

বিশেষতঃ আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে। তো চলুন দেখে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা কি বলছে –

মেষ রাশি: আজ স্বাস্থ্য ভালো থাকবে বলে আশা করা হচ্ছে। বন্ধুদের সঙ্গে জীবনের সব আনন্দ আপনি ভাগ করে নিতে পারেন। আজ শ্বশুরবাড়ি থেকে আর্থিক সাহায্য পাবেন। প্রিয়জন ছাড়া অন্য কারও সঙ্গে সময় কাটানো আপনার জন্য কষ্টকর হবে। আজ সব কিছুই আপনার অনুকূলে থাকবে। অসীম প্রেমকে অনুভব করার দিন আজ।

বৃষ রাশি: আপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন, এতে অপার সুখ লাভ করবেন। আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। এটি আপনার আর্থিক উপকারে আসবে। আপনার জীবন সঙ্গীর অবহেলা সম্পর্কটিকে নষ্ট করতে পারে। আজকে আপনি আপনার কোনো বন্ধুর সঙ্গে সময় কাটাতে পারেন। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে।

মিথুন রাশি: আপনার মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। যে কারও কাছ থেকে ঋণ নিয়েছেন তাদের যে কোনও পরিস্থিতিতে ঋণ পরিশোধ করতে হতে পারে। এই পদ্ধতিতে এটি আপনার অর্থনৈতিক পরিস্থিতিকে দুর্বল করতে পারে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটান। আজ আপনার কোনো কাজে প্রেমিকা বিরক্ত বোধ করতে পারেন। খালি সময়ের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে মানুষের থেকে দূরে সরে গিয়ে নিজের পছন্দসই কাজ করতে হবে। এটি আপনাকে ইতিবাচক প্রেরণা জোগাবে।

কর্কট রাশি: আজ সারাদিন দারুণ হাসিখুশি মেজাজের মধ্যে থাকবেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। আপনার প্রেম জীবনের ছোটখাটো তিক্ততা ভুলে যান। আজকে বাড়ির ছোটদের নিয়ে পার্কে বা শপিং মলে যেতে পারেন। আপনার স্ত্রী সত্যিই আপনাকে ভালোবাসেন এবং আপনি আজ তা জানতে পারবেন। সোশ্যাল মিডিয়ায় সময় কিছুটা নষ্ট হতে পারে।

সিংহ রাশি: আজ আপনার কাজে পরিবার খুশি হবে। বাড়ির কোনো জিনিস মেরামতির পিছনে অর্থ ব্যয় হতে পারে। বিতর্ক এড়িয়ে চলুন। আজ আপনার রুক্ষ ব্যবহার কাছের মানুষদের আহত করতে পারে। বিবাহিত জীবন সুখের হতে চলেছে। আজ সারাদিন আপনি নিজের পছন্দের কাজ করতে পারেন। এটি আপনার জীবনে শান্তি নিয়ে আসবে।

কন্যা রাশি: আজ নিজের জ্ঞান বৃদ্ধির জন্য ভালো কোনো বই পড়তে পারেন। বিপরীত লিঙ্গের কারও সহায়তায় কর্মক্ষেত্রে আর্থিক লাভের সম্ভাবনা। আজ প্রেমে হতাশ হতে পারেন। আজ আপনার সমস্ত কাজ সময়ের আগেই শেষ করার চেষ্টা করুন। এটা ভুললে চলবে না যে বাড়িতে কেউ আপনার জন্য অপেক্ষা করছেন। দিনের বেলা স্ত্রীর সঙ্গে অশান্তি হলেও রাতে তা আবার মিটমাট হয়ে যাবে।

তুলা রাশি: আপনার জন্য কোনটি শ্রেষ্ঠ একমাত্র সেটি আপনিই বোঝেন, তাই শক্ত হয়ে দ্রুত সিদ্ধান্ত নিন। বাচ্চাদের কোনো কাজে আজ আপনি গর্ববোধ করবেন। টাকাপয়সা নিরাপদ স্থানে রাখুন। আজ ফাঁকা সময়ে সৃজনশীল কাজ করতে পারেন। আজ কর্মক্ষেত্রে বিতর্ক এড়িয়ে চলুন। স্ত্রীর সঙ্গে দারুণ রোম্যান্টিক একটি দিন কাটাবেন।

বৃশ্চিক রাশি: আপনার সুস্বাস্থ্য আজ আপনাকে সাফল্য এনে দিতে পারে। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করুন। আজ, আপনার প্রেমিকা আপনার নিজের অনুভূতিগুলি প্রকাশ্যে আপনার সামনে জানাতে পারবেন না, যা আপনাকে বিরক্ত করতে পারে। এই রাশির জাতকেরা আজকে নিজের পুরোনো বন্ধুদের সঙ্গে অবসর সময়ে দেখা করতে যেতে পারে। আপনি আপনার স্ত্রীর থেকে মনযোগের অভাব অনুভব করতে পারেন, কিন্তু দিনের শেষে আপনি উপলদ্ধি করবেন যে তিনি শুধুমাত্র আপনার জন্য সব জিনিসের ব্যবস্থা করতেই ব্যস্ত ছিলেন। অধৈর্যতা আপনার বা আপনার কাজের পক্ষে ভাল নয় কারণ এটি ক্ষতির সম্ভাবনা বাড়িয়ে তোলে।

ধনু রাশি : আজ আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। নেতিবাচক মনোভাব এড়িয়ে চলুন। আপনার প্রেমের গল্পটি আজ একটি নতুন মোড় নিতে পারে, যাতে আপনার সঙ্গী আপনার জীবনকে মধুময় করে তুলবেন। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে। আজ আর্থিকভাবে দিনটি আপনার জন্য ভালো। পরিবার এবং প্রেম জীবন অত্যন্ত সুখের হবে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

মকর রাশি : আজ মানসিক স্বাস্থ্যের ব্যঘাত ঘটতে পারে কিন্তু পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটানোর ফলে মানসিক চাপ কমবে। আজ কাউকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। আজ আপনার ভালোবাসায় একটি সুন্দর মোড় আসবে। সকলের থেকে দূরত্ব রেখে আজ আপনি একাকী সময় কাটাতে চাইবেন। স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন।

কুম্ভ রাশি : মনে নেতিবাচক চিন্তা এবং ঘৃণা আসতে দেবেন না। আজ গয়নার বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। বন্ধুরা আজ আপনার দিনটি উজ্জ্বল করে তুলবেন। আজ মোবাইল বা টিভি দেখে সময় নষ্ট না করতে চেষ্টা করুন। প্রেম এবং বিবাহিত জীবন অত্যন্ত শুভ। পরিবারে অসীম শান্তি বিরাজ করবে।

মীণ রাশি : উত্তেজনা এড়িয়ে চলুন না হলে শারীরিক অসুস্থতা তৈরি হয়ে পারে। চাপ কমাতে বন্ধু এবং পরিবারের সঙ্গে সময় কাটান। গয়নার বিনিয়োগে লাভবান হতে পারেন। আজ বন্ধুদের জন্য খরচ করা থেকে বিরত থাকুন। আপনার স্ত্রী আপনার জন্য বিশেষ কিছু পরিকল্পনা করবেন। আজ বাড়িতে দারুণ কোনো খাবার রান্না হতে পারে।

http://www.anandalokfoundation.com/