13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

“কাজ না করেই ঠিকাদারীর টাকা নেয়ার দিন শেষ” -স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, এমপি

admin
September 19, 2019 5:29 pm
Link Copied!

“সরকারি হাসপাতালে বিভিন্ন ঠিকাদারীর কাজ না করেই তার বিল করে টাকা তুলে নেয়ার দিন শেষ হয়ে গেছে। প্রতিটি হাসপাতালসহ স্বাস্থ্যখাতের সাথে সংশ্লিষ্ট সকল ঠিকাদারী কাজের গুণগত মান বুঝে নিয়ে তারপরই ঠিকাদারদের সব বিল পরিশোধ করতে হবে। অযৌক্তিক বা ভৌতিক কোন বিলে কোনভাবেই স্বাক্ষর করা যাবেনা।” বলেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক এমপি ।

আজ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সরকারি হাসপাতালের পরিচালক, অধ্যক্ষ ও ইনস্টিটিউটের পরিচালকদের সাথে দেশের স্বাস্থ্যসেবার দৃশ্যমান অগ্রগতির পর্যালোচনা বিষয়ক মতবিনিময় সভায় সভাপতি হিসেবে উপস্থিত থেকে বিষয়টি সকলকে অবগত করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক এমপি।

স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম, স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব শেখ ইউসুফ হারুন, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন, শেখ হাসিনা বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট-এর প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেনসহ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা হাসপাতালসহ অন্যান্য হাসপাতালের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। দেশের মেডিকেল শিক্ষার্থীদের সুবিধার্থে স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, “দেশের মেডিকেল শিক্ষার্থীদের হাসপাতালে থাকার জন্য আলাদাভাবে উন্নত সুযোগ সুবিধা সংবলিত ডরমেটরি নির্মাণ করে দেয়া হবে।”

http://www.anandalokfoundation.com/