13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৯ এপ্রিল বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
April 9, 2024 5:51 am
Link Copied!

আজ ৯ এপ্রিল বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষরাশি: পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার কোনো বেপরোয়া আচরণের কারণে একজন বন্ধুর কিছু সমস্যা হতে পারে। তাই, এদিক থেকে সতর্ক থাকুন। আপনি আজ কোনো অভাবী ব্যক্তিকে আর্থিক সাহায্য করতে পারেন। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনার খারাপ লাগবে। নতুন কোনো প্রকল্পে যুক্ত হওয়ার আগে সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ  পেশাগত জীবনে উন্নতির লক্ষ্যে কুষ্ঠ রোগী, দৃষ্টিহীন এবং প্রতিবন্ধীদের প্রতি সহানুভূতিশীল হন এবং তাঁদের উদ্দেশ্যে বিভিন্ন রঙের পোশাক দান করুন।

বৃষ রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। অতিথিরা আজ বাড়িতে উপস্থিত হতে পারেন। কর্মক্ষেত্রে দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনি পাবেন। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কোনো শুভ অনুষ্ঠানে বাধা সৃষ্টি করবেন না।

মিথুন রাশি: দীর্ঘস্থায়ী লাভের জন্য আপনি আজ কোনো শেয়ারে অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। একজন বন্ধু আজ তাঁর কোনো ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার কাছ থেকে পরামর্শ চাইতে পারেন। আপনি আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ কেরিয়ারে অগ্রগতির লক্ষ্যে মাটির একটি পাত্র জলে ফেলে দিন।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনি আজ মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। বন্ধু এবং আত্মীয়দের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনো সৃজনশীল কাজে আজ আপনি ব্যস্ত থাকবেন। আজকে আপনি সেইসব কাজগুলি বেশি করে করবেন যেগুলি ছোটবেলায় করতে পছন্দ করতেন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ নিজের মতো করে অতিবাহিত করুন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে শোয়ার ঘরে ক্রিস্টালের বল রাখুন।

সিংহ রাশি: আপনার আজকে একজন নিকটজনের সাথে কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে তর্ক হতে পারে। এমনকি বিষয়টি আদালত পর্যন্ত গড়াতে পারে। এমতাবস্থায়, আপনার কিছু খরচের সম্ভাবনা রয়েছে। শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মায়ের কাছ থেকে চাল অথবা রুপো নিয়ে তা নিজের কাছে রাখুন।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার দ্রুত নেওয়া কোনো সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে একটি দীর্ঘদিনের সমস্যার সমাধান ঘটবে। আজ নিজে থেকে কোনো তর্কে জড়িয়ে পড়বেন না। আপনি আজ খুব সহজে কিছু নতুন জিনিস শিখতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কোথাও ভ্রমণের ক্ষেত্রে আজকের দিনটি খুব একটা সুবিধের নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং সমৃদ্ধির লক্ষ্যে গাছের টবে কালো অথবা সাদা মার্বেল পাথর বা নুড়ি রাখুন।

তুলা রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে তাঁদের কাছ থেকে পাওয়া প্রতিটি পরামর্শ কাজে লাগানোর চেষ্টা করুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ভগবান গণেশের আরাধনা করুন।

বৃশ্চিক রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় আর্থিক দিক থেকে লাভবান হবেন। কোনো কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারবেন। যার ফলে পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। যাঁদের সাথে থাকলে শুধুমাত্র আপনার সময় নষ্ট হয় তাঁদের সঙ্গ অবিলম্বে পরিত্যাগ করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। কারণ, এর ফলে মঙ্গলের ওপর কুপ্রভাব বৃদ্ধি পায়।

ধনু রাশি: আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও অভিভাবকদের সাহায্যে সেই সমস্যা থেকে মুক্ত হতে পারবেন। অতিথিদের সাথে আজ খারাপ আচরণ করবেন না। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। সন্তানদের স্বাস্থ্যের প্রতি আজ আপনাকে নজর দিতে হবে। পাশাপাশি, তারা অসুস্থ হয়ে পড়লে আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটিকে আজ কোনো অভিমানের কথা জানাবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি ওয়েব সিরিজ দেখতে পারেন। জীবনসঙ্গীর কাছ থেকে আজ আপনি একটি চমক পেতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আপনার প্রতিদিনের খাবারে কালো মরিচ যুক্ত করুন।

কুম্ভ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। তবে, গাড়ি চালানোর সময়ে অবশ্যই সতর্ক থাকুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনার আজ কিছুজনের সাথেই হঠাৎ করে তর্কের সম্ভাবনা রয়েছে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পরিবারের সদস্যদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখতে সাদা রঙের বিছানার চাদর ব্যবহার করুন।

মীন রাশি: আপনার বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। বাবার কাছ থেকে পাওয়া কোনো পরামর্শ কর্মক্ষেত্রে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনি লাভবান হবেন। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি আরও বেশি সতর্ক হতে হবে। প্রেমের জীবনে আজ আপনি চমকের সম্মুখীন হতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ ব্যবসায়িক ক্ষেত্রে এবং কর্মজীবনে উন্নতির লক্ষ্যে ভোরবেলায় বাড়ির দরজা-জানালা খোলা রাখুন এবং সূর্যালোক বাড়িতে প্রবেশ করতে দিন।

http://www.anandalokfoundation.com/