13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৭ মার্চ বৃহস্পতিবার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
March 7, 2024 8:59 am
Link Copied!

আজ ৭ মার্চ বৃহস্পতিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি সমস্ত কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। যার ফলে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও অভিভাবকদের সাহায্যের ফলে আপনি এই সমস্যা থেকে মুক্তি পাবেন। পরিবারের সদস্যদের সাথে ঠাণ্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। নিজের কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা আজ বেশি কাউকে জানিয়ে দেবেন না। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবান বিষ্ণুর চতুর্থ অবতার নরসিংহের পুজো করুন এবং সুরক্ষার জন্য নরসিংহ কবচ জপ করুন

বৃষ রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য না এলে সঠিকভাবে পরিশ্রম করে যান। ভালোবাসার মানুষটির সাথে দিনটি ভালোভাবে কাটবে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি আজ নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। অবসর সময়ে আপনি একটি সৃজনশীল কাজ করতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি সমস্যার সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কম বয়সী শিশু কন্যাদের টক জাতীয় খাবার যেমন লেবু, তেঁতুল অথবা ফুচকা খাওয়ান।

মিথুন রাশি: আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মানসিক চাপ বৃদ্ধি পাবে। বন্ধুদের সাথে সন্ধ্যে নাগাদ আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। পাশাপাশি, তাঁদের সাথে আপনার কোনো ছুটির পরিকল্পনা সম্পন্ন হতে পারে। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে কাটবে। পাশাপাশি, আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে অনেকেই আপনার প্রশংসা করবেন। নিজের জন্য কিছুটা সময় বের করে আজ আপনার মধ্যে থাকা ঘাটতিগুলি পূরণের চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সূর্যোদয়ের সময়ে ১১ টি গমের দানা খান।

কর্কট রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। এমতাবস্থায়, প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার সময়ে এমন কিছু করবেন না যেটি বিতর্ক তৈরি করে। উদ্যোগশীল ব্যক্তিদের সাথে আজ আপনার অংশীদারিত্বের সুযোগ রয়েছে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গরু অথবা কুকুরকে খাবার দিন।

সিংহ রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অত্যন্ত ব্যস্ত থাকতে পারেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রিয়জনদের সাথে দিনটি ভালোভাবে কাটবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: কর্মজীবনে অগ্রগতির লক্ষ্যে কাজে বেরোনোর আগে কপালে চন্দন বা কেশরের টিকা লাগান।

কন্যা রাশি: আপনি আজ কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে বন্ধুদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। পুরোনো বন্ধুদের কাছ থেকে আজ আপনি কোনো কাজে সাহায্য পেতে পারেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অভাবী ব্যক্তিদের সুতির পোশাক এবং নোনতা খাবার দান করুন।

তুলা রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। বিদেশে থাকেন এমন একজন আত্মীয়ের কাছ থেকে আজ আপনি একটি উপহার পেতে পারেন। এই রাশির কিছুজন যাঁরা তাঁদের জমি বিক্রির জন্য একজন ভালো ক্রেতার সন্ধান করছিলেন তাঁদের জন্য দিনটি ভালো। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে অভাবী ব্যক্তিদেরকে খাবার দান করুন।

বৃশ্চিক রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় অতিবাহিত করুন। প্রেমের জীবনে আজ একটি অবিশ্বাস্য চমকের সম্মুখীন হবেন। কোনো কাজে অতিরিক্ত জ্ঞান ও দক্ষতা অর্জনের জন্য অবশ্যই কিছুটা সময় ব্যয় করুন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে রুপোর চুড়ি পরুন।

ধনু রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। এদিকে, রক্তচাপের রোগীরা তাঁদের রক্তচাপ কমানোর লক্ষ্যে এবং কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার জন্য রেড ওয়াইনের সাহায্য নিতে পারেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয় প্রতি মনোযোগী হন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আজকে আপনার হঠাৎ করেই কিছুজনের সাথে তর্ক হতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: কর্মজীবনে অগ্রগতির লক্ষ্যে রুপোর আংটি পরুন।

মকর রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। কোনো কাজে আজ আপনি আপনার ভাইয়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন। কোনো বিষয়ে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ কাজে লাগান। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে গরম মশলা, শুকনো ফল, মধু এবং গুড় খাবারে ব্যবহার করুন।

কুম্ভ রাশি: আপনি আজ একটি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আপনি আজ অর্ধাঙ্গিনীর সাথে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। পরিবারের সদস্যদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফলপ্রদান করবে। প্রেমের জীবনে আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ভগবান বিষ্ণু বা দেবী দুর্গার মন্দিরে ব্রোঞ্জের পাত্র অর্পণ করুন।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। নাহলে আপনি আপনার কাজে মনোযোগ দিতে পারবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। দূর সম্পর্কের একজন আত্মীয়ের কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বন্ধুদের সাথে আজ আপনি সন্ধ্যে নাগাদ কোথাও বেড়াতে যেতে পারেন। প্রেমের জন্য আজ দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের সদস্যদের সহায়তায় আজ আপনি কর্মক্ষেত্রে সুবিধা পাবেন। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে এই দিনটি নিঃসন্দেহে দারুণ ।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য একজন ঝাড়ুদারকে মুসুর ডাল দান করুন এবং তাঁকে বিভিন্ন দিক থেকে সাহায্য করুন।

http://www.anandalokfoundation.com/