13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২৯ মার্চ শুক্রবার আপনার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
March 29, 2024 6:07 am
Link Copied!

আজ ২৯ মার্চ শুক্রবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ উপার্জন ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনার ব্যবহারিক জ্ঞানকে কাজে লাগাতে পারেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে আপনি আজ কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অভাবী শিশুদের ব্যাটারি চালিত খেলনা গাড়ি অথবা পুতুল দান করুন।

বৃষ রাশি: কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ এমন কোনো কাজ করবেন না যেটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিতে পারে। অচেনা ব্যক্তিদের থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবেনা। পাশাপাশি, কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ আপনি সেখানে সবার কাছ থেকে প্রশংসা পাবেন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ জীবনসঙ্গীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে আপনার পকেটে অথবা মানিব্যাগে একটি হলুদ রঙের কাপড়ের টুকরো রাখুন। এর ফলে আপনার মনও ভালো থাকবে।

মিথুন রাশি: আপনি আজ একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। রাত্রিবেলায় আপনি কোনো পার্কে অথবা বাড়ির ছাদে একাকী হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে প্রতিদিনের খাবারে কালো মরিচ যুক্ত করুন।

কর্কট রাশি: আপনি আজ শরীরচর্চার পরিকল্পনা করলেও কোনো কারণবশত তা সম্ভব হবে না। যাঁরা বাজি বা জুয়া খেলার মাধ্যমে অর্থব্যয় করে আসছিলেন আজ তাঁরা বিপুল ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই, এহেন বদভ্যাস থেকে দূরে থাকুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বৃহন্নলাদের অসম্মান করবেন না। মনে রাখবেন, তাঁরা বুধের সাথে সম্পর্কিত রয়েছেন।

সিংহ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার লক্ষ্যে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো কাজে আজ আপনি ভাইকে সাহায্য করতে পারেন। আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। নাহলে কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। কোনো মতবিরোধে অহেতুক ইন্ধন দেয়ার পরিবর্তে সেটিকে সঠিকভাবে সমাধানের চেষ্টা করুন। কোনো ধর্মীয় তথা সামাজিক অনুষ্ঠানের জন্য এই দিনটি ভালো। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে শিবলিঙ্গে জল ঢালুন।

কন্যা রাশি: কোনো শারীরিক অসুস্থতার সম্মুখীন হলে অযথা সেটি নিয়ে চিন্তা করবেন না। নাহলে আপনার মানসিক চাপ বৃদ্ধি পাবে। যার ফলে আপনি আরও অসুস্থ হয়ে পড়বেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো হলেও আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে কাটবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থতার লক্ষ্যে কুষ্ঠ রোগী এবং মুখ ও বধির ব্যক্তিদের সেবা করুন।

তুলা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি প্রতিটি কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। বাবা-মায়ের কাছ থেকে আজ আপনি অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলি সঠিকভাবে কাজে লাগানোর মাধ্যমে আপনি লাভবান হবেন। বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সাধুসন্ত, পুরোহিত অথবা অন্যান্য আধ্যাত্মিক ব্যক্তিদের সেবা করুন।

বৃশ্চিক রাশি: শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আত্মীয় এবং বন্ধুদেরকে আজ আপনার আর্থিক দিকটি সামলাতে দেবেন না। নাহলে খরচ বাজেট ছাড়িয়ে যাবে। আপনি আজ কোনো ভালো পরিকল্পনা পেতে পারেন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কাঠের পিঁড়ি বা চৌকির ওপর বসে খাবার সময়ে জুতো খুলে খেতে বসুন।

ধনু রাশি: গাড়ি চালানোর সময়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। তাড়াহুড়ো করে আজ কোথাও বিনিয়োগ করবেন না। বরং, বিনিয়োগের আগে সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। মনে রাখবেন, আমাদের জীবনের সময় হল অত্যন্ত মূল্যবান। তাই, অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন প্রেমের জন্য এই দিনটি অবশ্যই ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শরীর এবং মনকে ভালো রাখার লক্ষ্যে সূর্যোদয়ের সময়ে প্রাণায়াম করুন।

মকর রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি আজ নিজের জন্য কিছুটা সময় বের করে পরিবারের সদস্যদের সাথে কথা বলতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: কর্মজীবনে অথবা ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির জন্য মহিলাদের সম্মান করুন।

কুম্ভ রাশি: অন্যদের ত্রুটি খোঁজা থেকে আজ বিরত থাকুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কাউকে প্রভাবিত করার জন্য আজ অত্যধিক খরচ করবেন না। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে কাটবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি সিনেমা দেখতে পারেন। যদিও, ওই সিনেমাটি আপনার পছন্দ হবে না। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: কেরিয়ারে অগ্রগতির লক্ষ্যে ঢাকনাযুক্ত মাটির একটি পাত্র জলে ফেলে দিন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। যাঁদের সাথে থাকলে আপনার সময় এবং অর্থ উভয় নষ্ট হয় তাঁদের সঙ্গ অবিলম্বে পরিত্যাগ করুন। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে আজ আপনি দ্রুত সেটিকে সমাধান করতে পারবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে প্রতি মঙ্গলবার কলাগাছের সামনে প্রদীপ জ্বালিয়ে আরাধনা করুন।

http://www.anandalokfoundation.com/