13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২৫ মার্চ সোমবার বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
March 25, 2024 6:52 am
Link Copied!

আজ ২৫ মার্চ সোমবার বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: পরিবারের হিতসাধনে সঠিকভাবে পরিশ্রম করে যান। আপনি আজ কোনো মানসিক চিন্তার সম্মুখীন হতে পারেন। কোনো বহু প্রতীক্ষিত ঋণ আপনি আজ পেতে পারেন। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। অতীতের কোনো সুখস্মৃতি আজ আপনাকে ব্যস্ত রাখবে। কর্মক্ষেত্রে আজ আপনার দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই রাশির শিক্ষার্থীদের অযথা সময় নষ্ট না করে পড়াশোনার প্রতি মনোযোগী হতে হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে গঙ্গাজল সেবন করুন।

বৃষ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে। আজ কাউকে এমন কোনো প্রতিশ্রুতি দেবেন না যেটি আপনার পক্ষে রাখা অসম্ভব। কর্মক্ষেত্রের দিনটি ভালোভাবে কাটবে। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। আপনার কাছে আসা ভালো সুযোগগুলিকে সঠিকভাবে কাজে লাগান।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কেরিয়ারে উন্নতির জন্য একটি ধর্মীয় স্থানে গিয়ে সেবামূলক কাজে যুক্ত থাকুন।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি আজ সন্তানদের কোনো কাজে সাহায্য করতে পারেন। কোনো সৃজনশীল কাজে আজ আপনি ব্যস্ত থাকবেন। আপনি আজ অবসর যাপনের আনন্দ উপভোগ করতে পারবেন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। পাশাপাশি, তাঁর সামনে আপনি নিজের অনুভূতিগুলি প্রকাশ করতে পারবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে প্ল্যাটিনামের গয়না অথবা অন্য কোনো সামগ্রী উপহার হিসেবে দিন।

কর্কট রাশি: শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনি আজ আপনার বাবা-মায়ের কাছ থেকে অর্থ সঞ্চয়ের সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলি আপনাকে লাভবান করে তুলবে। আত্মীয়দের সাথে আজ যোগাযোগ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি নতুন বই পড়তে পারেন। কোনো কাজে আজ আপনি অর্ধাঙ্গিনীর কাছ থেকে সাহায্য পাবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কালো ও সাদা রঙ যুক্ত রয়েছে এমন জুতো পরিধান করুন।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, অবশ্যই সতর্ক থাকুন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পাশাপাশি, আজ আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। কোনো সৃজনশীল কাজে আজ আপনি ব্যস্ত থাকবেন। যদিও, সেটি আপনার মন ভালো করে দেবে। ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার সময়ে এমন কিছু বলবেন না যাতে তর্ক হতে পারে। কর্মক্ষেত্র দিনটি ভালোভাবে কাটবে। কোথাও সফরের মাধ্যমে আজ আপনি লাভবান হতে পারবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিজের চরিত্র সবসময় কলঙ্কমুক্ত রাখুন।

কন্যা রাশি: আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। তাড়াহুড়ো করে আরও বেশি জিনিসপত্র কিনতে যাওয়ার আগে আপনার কাছে যেগুলি আছে সেগুলিকে সঠিকভাবে ব্যবহার করুন। আপনার ইতিবাচক মনোভাব আজ চারপাশের মানুষদেরকে মুগ্ধ করবে। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বাড়িতে আজ কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সূর্যোদয়ের সময়ে ১১ বার “ওম” মন্ত্র জপ করুন এবং সূর্য প্রণাম করুন।

তুলা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। কোথাও অর্থ বিনিয়োগ করার মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো কাজে আজ আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। প্রেমের জীবনে আপনি আজ একটি অবিশ্বাস্য চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে আপনার আজ দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখকর হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একটি পবিত্র স্থানে দুধ, মিছরি এবং সাদা রঙের গোলাপ অর্পণ করুন।

বৃশ্চিক রাশি: আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। নাহলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। আপনি আজ বাড়ির কোনো গুরুত্বপূর্ণ জিনিস অথবা গয়না কিনতে পারেন। এই রাশির প্রেমিক-প্রেমিকারা তাঁদের পরিবারের সদস্যদের প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। অযথা সময় নষ্ট না করে আজ সেটিকে সঠিকভাবে কাজে লাগান।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: জীবনে আর্থিক সমৃদ্ধির লক্ষ্যে কখনও ভ্রুণ হত্যা করবেন না বা কোনো গর্ভবতী মহিলার ক্ষতি করবেন না। পাশাপাশি, এমন কোনো মহিলাকে সমস্যায় ফেলবেন না যিনি সদ্য সন্তানের জন্ম দিয়েছেন। মনে রাখবেন, বৃহস্পতি হল জীবনের প্রতীক। তাই, নতুন জীবন সৃষ্টির সম্ভাবনাকে সম্মান করুন।

ধনু রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, আজ আপনি ঋণমুক্ত হতে পারবেন। শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আপনার অয়ন্ত্রিত জীবনযাপনকে এড়িয়ে চলার চেষ্টা করুন। অন্যদের জন্য আজ খুব বেশি খরচ করবেন না। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কোনো অশ্বত্থ অথবা বট গাছের কাছে নিজের বাড়ির মাটি দিয়ে ভর্তি একটি পাত্রে ২৮ ফোঁটা তেল ফেলুন।

মকর রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আপনি আজ আপনার উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে পরিবারের কোনো সমস্যার সমাধান করে ফেলতে পারবেন। একে অপরকে ভালো করে জানতে ভালোবাসার মানুষটির সাথে কিছুটা সময় ব্যয় করুন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, ব্যবসায়িক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া কোনো সফর আজ ইতিবাচক ফলপ্রদান করবে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কলা গাছের শিকড় বাড়িতে এবং অফিসে রেখে দিন।

কুম্ভ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় অতিবাহিত করুন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য না এলে ভেঙে পড়বেন না। বরং, সেই কাজটিকে আরও ভালোভাবে করার চেষ্টা করুন। প্রেমের জীবন নিঃসন্দেহে সুখকর হবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের সম্পর্ককে আরও সুমধুর করে তুলতে প্রতি শুক্রবার শ্রীসুক্ত মন্ত্র পাঠ করুন।

মীন রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হতে পারবেন। অবসর সময়ে আজকে আপনি কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। কোনো ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজকের দিনটি ভালো।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে স্নানের জলে লাল রঙের চন্দন মিশিয়ে ওই জলে স্নান করুন।

http://www.anandalokfoundation.com/