13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২৪ মে বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
May 24, 2024 7:40 am
Link Copied!

আজ ২৪ মে বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: কোথাও অপ্রত্যাশিত ভ্রমণের মাধ্যমে আজ আপনি ক্লান্ত হয়ে পড়বেন। শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে আজ কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অহংকারী হয়ে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সুগন্ধি দ্রব্যের ব্যবহার করুন।

বৃষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। প্রাচীন কোনো জিনিস অথবা গয়নায় বিনিয়োগ করলে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মীয়দের কাছ থেকে আজ আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্র দিনটি খুব একটা খারাপ কাটবে না। যোগ্য কর্মচারীদের আজ পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: মনে রাখবেন, সূর্য হল নিয়মানুবর্তিতার প্রতীক। তাই, পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে নিয়মমাফিক জীবন কাটান।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির বিবাহিত দম্পতিদের তাঁদের সন্তানদের স্বাস্থ্যের প্রতি নজর দিতে হবে। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন যেখানে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সাদা রঙের খরগোশকে খাবার খেতে দিন।

কর্কট রাশি: আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ গ্রহণ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। যাঁরা অতীতে অতিরিক্ত অর্থ ব্যয় করে আসছিলেন আজ তাঁরা আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি একটি পিকনিকে যেতে পারেন। যেখানে আপনি কিছু মূল্যবান স্মৃতি সঞ্চয় করবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। কোনো অপ্রত্যাশিত সূত্র থেকে আজ আপনি আমন্ত্রণ পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: কর্মজীবনে উন্নতির লক্ষ্যে রাত্রে জলে বাদাম ভিজিয়ে রেখে সকালে তা অন্যদের বিতরণ করুন এবং নিজেও খান।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার দীর্ঘকাল ধরে সঞ্চয় করে আসা অর্থ আজ কোনো কাজে লাগতে পারে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি নিঃসন্দেহে ভালোভাবে অতিবাহিত হবে। বিশিষ্ট ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ আত্মবিশ্বাস বজায় রাখুন। কোথাও ভ্রমণের মাধ্যমে আজ আপনার প্রেমঘটিত যোগাযোগ বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কালো পাড়ের সাদা ধুতি একজন সাধুকে দান করুন।

কন্যা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি ভালোভাবে কাটবে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো ঋণের সন্ধান করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি আপনি পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাদের সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনি লাভবান হবেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও সন্তানদের সাথে কিছুটা সময় কাটান। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একজোড়া তোতা পাখি কিনে তাদের খোলা আকাশে মুক্ত করে দিন।

তুলা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। যাঁরা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। কারণ, তাঁরা আর্থিক দিক থেকে ক্ষতিগ্রস্ত হতে পারেন। তাই, প্রতিটি পদক্ষেপ অত্যন্ত সাবধানতার সাথে গ্রহণ করুন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কপালে এবং নাভিতে কেশরের তিলক লাগান।

বৃশ্চিক রাশি: অন্যদের সমালোচনা করার জন্য আজ আপনি নিজে সমালোচিত হবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো হলেও আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। ভালোবাসার মানুষটির সাথে খারাপ আচরণ করবেন না। কোনো কাজে আপনি সঠিক পরিশ্রমের মাধ্যমে কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে সকালে ঘুম থেকে উঠে পিতা অথবা গুরুকে প্রণাম করে তাঁর সেবা করুন।

ধনু রাশি: প্রত্যেকের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনো কথা অন্যদের খারাপ লাগতে পারে। এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। বাড়িতে আজ উৎসবের আমেজ বজায় থাকবে। আজকের দিনটি আপনার প্রেমের জীবনে অন্যতম শ্রেষ্ঠ দিন হয়ে থাকবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করতে পারেন। পাশাপাশি, আপনি কোনো বই পড়তে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সপ্তমুখী রুদ্রাক্ষ পরিধান করুন।

মকর রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। বন্ধুদের সাথে আজ আপনি একটি পার্টিতে প্রচুর অর্থব্যয় করতে পারেন। তা সত্বেও, আপনি আজ আর্থিক দিক থেকে শক্তিশালী থাকবেন। আজ আপনি কাউকে প্রেম নিবেদন করতে পারেন। প্রত্যেকের সাথে আজ নির্ভীকভাবে কথা বলুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে শিশু কন্যাদের চকলেট, দুধ এবং মিষ্টি বিতরণ করুন।

কুম্ভ রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। ব্যাঙ্কিং সংক্রান্ত কাজকর্ম আজ অত্যন্ত সতর্কতার সাথে করতে হবে। আপনার ভালোবাসার মানুষটির সাথে আজ কোনো ব্যক্তিগত অনুভূতি অথবা গোপন বিষয় ভাগ করে নেবেন না। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ ঠান্ডা মাথায় করুন। আপনি আজ কোনো ধর্মীয় স্থানে অথবা আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বট গাছের গোড়ায় দুধ দান করে সেই ভেজা মাটির তিলক কপালে পরুন।

মীন রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনি যদি আজ কোনো পার্টির পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে আপনার সবথেকে ভালো বন্ধুদের সেখানে আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা কোনো কাজে আজ আপনাকে উৎসাহ প্রদান করবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনি আজ পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটাতে চাইলেও অত্যন্ত ব্যস্ততার কারণে তা সম্ভব হবে না। বিবাহিত জীবনে আজ সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: কেরিয়ারে এবং ব্যবসায়ে অগ্রগতির লক্ষ্যে মহাদেবের উদ্দেশ্যে জলপূর্ণ নারকেল অর্পণ করুন।

http://www.anandalokfoundation.com/