13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৯ জুন বৈদিক জ্যোতিষে ১২টি রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
June 19, 2024 7:33 am
Link Copied!

আজ ১৯ জুন বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে,  তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: কোনো খেলাধূলায় আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। পরিবারের একজন সদস্যের শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনার অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনার দীর্ঘকাল ধরে সঞ্চয় করে আসা অর্থ আজ কোনো কাজে লাগতে পারে। পরিবারের নতুন একজন সদস্যের আগমন আজ উৎসবের আমেজ তৈরি করবে। আপনি আজ নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। যেটি আপনি পছন্দমতো অতিবাহিত করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে হনুমানজির মন্দিরে বাদাম অর্পণ করে তার অর্ধেক বাড়িতে নিয়ে এসে আপনার আলমারির মধ্যে রেখে দিন।

বৃষ রাশি: বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। যদিও অতিরিক্ত খাওয়াদাওয়া এবং মদ্যপানের বদভ্যাস থেকে দূরে থাকুন। পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। আপনি আজ আপনার উপার্জন ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনার মনোবল এবং ব্যবহারিক জ্ঞানকে কাজে লাগাতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে লাল রঙের কার্পেট বা বিছানার চাদর ব্যবহার করুন।

মিথুন রাশি: আপনার মিশুকে মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবেন। এই রাশির কিছু ব্যবসায়ী অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ নিয়ে ব্যবসায়িক ক্ষেত্রে লাভবান হতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি একটি পিকনিকে যেতে পারেন। সেখানে গিয়ে আপনি কিছু মূল্যবান স্মৃতি সঞ্চয় করবেন। কোনো অপ্রত্যাশিত সূত্র থেকে আজ আপনি একটি আমন্ত্রণ পাবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য রুপোর পাত্রে জল পান করুন।

কর্কট রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের নিকট আত্মীয়দের সহায়তায় লাভবান হতে পারবেন। অতীতের কোনো উদ্যোগ থেকে আসা সাফল্য আজ আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দিতে পারে। বাচ্চাদের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনার কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলেও তা ব্যাহত হতে পারে। যাঁরা বিদেশে কোনো চাকরিতে আবেদন করার কথা ভাবছেন তাঁদের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য কোনো ধর্মীয় প্রতিষ্ঠানে চাল, চিনি, দুধ ইত্যাদি অর্পণ করুন।

সিংহ রাশি: কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে আজ প্রত্যেকের কথা মন দিয়ে শোনার চেষ্টা করুন। হয়তো, আপনি সেখান থেকেই সমস্যার সমাধান পেতে পারেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। কোনো কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি ওয়েব সিরিজ দেখতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে। দুধ, মিছরি এবং সাদা গোলাপ একটি পবিত্র স্থানে অর্পণ করুন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনি লাভবান হতে পারবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ আপনার উপস্থিত বুদ্ধিকে কাজে লাগিয়ে পরিবারের একটি সমস্যার সমাধান করে ফেলতে পারেন। এই রাশিচক্রের শিশুরা আজ খেলতে গিয়ে আঘাত পেতে পারে। তাই, অভিভাবকদের সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আপনার প্রতিদিনের কাজে সদা চন্দন এবং গোপী চন্দনের ব্যবহার করুন। পাশাপাশি, সিঁদুরের ব্যবহার বৃদ্ধি করুন।

তুলা রাশি: আপনি আজ কোনো আনন্দদায়ক সফরে যেতে পারেন। পাশাপাশি, আজ আপনি একটি সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। পাশাপাশি, সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। বিবাহিত জীবনে আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে দুধে হলুদ গুলিয়ে খান।

বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। যাঁরা শুধুমাত্র ঋণ নেওয়ার জন্য আপনার কাছে আসেন তাঁদের থেকে দূরত্ব বজায় রাখুন। আপনার খামখেয়ালি আচরণের জন্য পরিবারের সদস্যরা ক্রুদ্ধ হতে পারেন। তাই, নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজ আপনি অত্যন্ত ব্যস্ত হয়ে পড়বেন। যোগ্য কর্মচারীদের আজ পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কপালে এবং নাভিতে কেশরের তিলক লাগান।

ধনু রাশি: এই রাশির ব্যবসায়ীদের আজ তাঁদের অর্থ অত্যন্ত নিরাপদ জায়গায় রাখতে হবে। নাহলে তা চুরির সম্ভাবনা রয়েছে। আজ আপনি আপনার একজন পুরনো বন্ধুর সাথে দেখা করতে পারেন। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের পড়াশোনার প্রতি অমনোযোগের কারণে অত্যন্ত হতাশ হতে পারেন। আজ নিজে থেকে কোনো তর্কে জড়িয়ে পড়বেন না। গৃহপরিচারিকা না আসার কারণে আজ আপনার অর্ধাঙ্গিনী অত্যন্ত ব্যস্ত হয়ে পড়বেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একজোড়া তোতাপাখি কিনে সেগুলিকে খোলা আকাশে মুক্ত করে দিন।

মকর রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি, কোনো বিনোদনমূলক কাজকর্মে আজ বিপুল খরচ করবেন না। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। কোনো কাজকর্ম ক্ষেত্রে আটকে থাকার কারণে আজ আপনার অনেকটা সময় অতিবাহিত হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মহিলাদের সম্মান করুন।

কুম্ভ রাশি: আপনি আজ খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের বন্ধুদের কাছ থেকে ব্যবসায়িক ক্ষেত্রে লাভবান হওয়ার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যা তাঁদের আর্থিক দিক থেকে লাভবান করে তুলবে। ঘনিষ্ঠ আত্মীয় অথবা বন্ধুদের কাছ থেকে আজাব নিয়ে একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ বাড়িতে ভাই-বোনের সাথে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ বাণিজ্যিক এবং আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ঠাকুর ঘরে কেতু যন্ত্র স্থাপন করুন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পাশাপাশি, ভবিষ্যতের কথা মাথায় রেখে আপনি অর্থ সঞ্চয় সম্পর্কে আজ বাবা-মা এবং অর্ধাঙ্গিনীর সাথে পরামর্শ করতে পারেন। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। ভালোবাসার মানুষটির কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে পাখিকে সাত রকমের শস্য খেতে দিন।

http://www.anandalokfoundation.com/