13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১২ ফেব্রুয়ারি বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
February 12, 2024 7:39 am
Link Copied!

আজ ১২ ফেব্রুয়ারি বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে ব্যবসায়িক ক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলি তাঁদের লাভবান করে তুলবে। আপনার কোনো বেপরোয়া আচরণের কারণে আজ আপনার একজন বন্ধুর কোনো সমস্যা হতে পারে। যাঁদের সাথে আপনার অত্যন্ত কম দেখা হয় তাঁদের সাথে আজ যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। কোথাও ভ্রমণের মাধ্যমে আজ আপনি ক্লান্ত হয়ে পড়বেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  প্রেমের জীবন সুখকর করে তুলতে কালো রঙের গরুকে পালন করুন এবং তাকে খেতে দিন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। আজ কাউকে এমন প্রতিশ্রুতি দেবেন না যেটি আপনার পক্ষে রাখা অসম্ভব। বন্ধুদের সাথে আজকের দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। তবে, মদ্যপান থেকে বিরত থাকুন। অর্ধাঙ্গিনীর সাথে কোথাও কেনাকাটা করতে গিয়ে আজ আপনি অনেকটা অর্থব্যয় করবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন।

মিথুন রাশি: মন মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ একটি নতুন পারিবারিক দায়িত্ব পেতে পারেন। যার ফলে আপনি মানসিক দিক থেকে উত্তেজিত থাকবেন। মনকে ভালো রাখতে আজ বন্ধুদের সাথে কিছুটা সময় কাটান। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ আপনি অর্ধাঙ্গিনীর সাথে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে তামার পাত্রে অথবা সোনার পাত্রে জল রেখে তা পান করুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পাবেন। যার ফলে পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকলেও কোথাও সফরের কারণে আপনি ক্লান্ত হয়ে পড়বেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ছোলা এবং গুড়ের প্রসাদ বিতরণ করুন।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের কোনো বিশেষ কৃতিত্বের মাধ্যমে অত্যন্ত গর্বিত হবেন। আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। আপনি আজ কর্মক্ষেত্রে দ্রুত কাজ শেষ করে নিজের পছন্দমতো কোনো কাজ করবেন। আপনি আজ একাধিক মতবিরোধের সম্মুখীন হতে পারেন। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির জন্য খাবারে লাল লঙ্কা বেশি ব্যবহার করুন।

কন্যা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আজ সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। অর্ধাঙ্গিনীর কারণে আজ আপনার কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা বিঘ্নিত হতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে শক্তিশালী হওয়ার জন্য অনন্তমূলের শিকড় লাল কাপড়ে বেঁধে নিজের কাছে রাখুন।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। আজ আপনি বাড়ির একটি ত্রুটিযুক্ত বৈদ্যুতিক যন্ত্র সারাতে গিয়ে অনেকটা অর্থব্যয় করবেন। বন্ধুদের সাথে আজকের দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই প্রশংসা করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অচ্যুতম, কেশব, হরি, বিষ্ণু, সত্যম, হংস, জনার্দন, নারায়ণ; ভগবান বিষ্ণুর এই ৮ টি নাম জপ করুন।

বৃশ্চিক রাশি: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য আজ অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কোনো কাজ করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। প্রিয়জনদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে কাটবে। কর্ম ক্ষেত্রে আজ আপনি অগ্রগতির সম্মুখীন হতে পারেন। আপনি আজ কিছুটা সময় বের করে নিজের ঘাটতিগুলি পূরণ করার চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য হলুদ ছোলার ডাল দিয়ে তৈরি মিষ্টান্ন অভাবী ব্যক্তিদের দান করুন।

ধনু রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, এই বিষয়ে পরিবারের সদস্যদের সাথে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। ঠান্ডা মাথায় বিষয়টিকে সমাধানের চেষ্টা করুন। এই রাশির গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্কতার সাথে হাঁটাচলা করতে হবে। পাশাপাশি, তাঁদের ধূমপানরত ব্যক্তিদের কাছ থেকে দূরে থাকতে হবে। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হবেন। লেখালেখির প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য বাড়ির মাঝখানের অংশটিকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন।

মকর রাশি: আপনি আজ একটি সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজ আপনার কোথাও আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। বাড়ির পরিবেশে আজ কোনো পরিবর্তন করার আগে অন্যদের সম্মতি পেয়েছেন কিনা সেই বিষয়ে নিশ্চিত হন। কোনো কাজে সঠিক পরিশ্রম এবং ধৈর্যের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে প্রতিদিন শিবলিঙ্গের অভিষেক ঘটান।

কুম্ভ রাশি: আত্মীয় এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। বিনোদনমূলক কাজকর্মে আজ অত্যধিক খরচ করবেন না। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। বিবাহিত জীবনের সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কাউকে সুগন্ধি দ্রব্য যেমন, পারফিউম ধূপকাঠি বা কর্পূর উপহার হিসেবে দান করুন।

মীন রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। যদিও আপনি শারীরিক দিক থেকে ক্লান্ত হয়ে পড়বেন না। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কেরিয়ারে উন্নতির লক্ষ্যে একটি শুকনো নারকেলের মধ্যে আটা, চিনির দানা এবং চিনির গুঁড়ো মিশিয়ে ভর্তি করে তা এমন একটি নির্জন স্থানে মাটির তলায় পুঁতে রাখুন যেখানে কালো পিঁপড়ের আগমন ঘটবে।

http://www.anandalokfoundation.com/