13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ  শনিবার (৮ জুন) দিনের শুরুতে রাশিফল ও গ্রহ দোষ প্রতিকারের উপায়

ডেস্ক
June 8, 2024 6:38 am
Link Copied!

আজ  শনিবার (৮ জুন) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারের উপায়।

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ কোনো সামাজিক কর্মসূচিতে অংশগ্রহণ করতে পারেন। আপনি আজ সেইসব কাজ বেশি করে করবেন যেগুলি করতে পছন্দ করেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনার বই পড়া উচিত। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহ দোষ প্রতিকারের উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কমবয়সী শিশু কন্যাদের উদ্দেশ্যে টক জাতীয় খাবার (যেমন: লেবু, তেঁতুল অথবা ফুচকা) বিতরণ করুন।

বৃষ রাশি: আপনি আজ এমন একটি জিনিস কিনতে পারেন যেটির দাম ভবিষ্যতে বৃদ্ধি পেতে পারে। আজ আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আজ মাথা ঠান্ডা রেখে প্রতিটি কাজ করার চেষ্টা করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। ব্যবসায়ীদের আজ প্রতিটি পদক্ষেপ অত্যন্ত সচেতনভাবে গ্রহণ করতে হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
গ্রহ দোষ প্রতিকারের উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একটি রঙিন কাপড়ের টুকরোর মধ্যে সাদা এবং কালো তিলের বীজ বেঁধে রেখে সেটি সবসময় নিজের কাছে রাখুন।

মিথুন রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। ভবিষ্যতের কথা মাথায় রেখে আপনি আজ আর্থিক পরিকল্পনার লক্ষ্যে বাবা-মা এবং অর্ধাঙ্গিনীর সাথে পরামর্শ করতে পারেন। বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ একাধিক সমস্যার সম্মুখীন হতে পারেন। সেগুলিকে সঠিকভাবে ঠান্ডা মাথায় সমাধানের চেষ্টা করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
গ্রহ দোষ প্রতিকারের উপায়: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে একজন শ্রমিককে লাল শাক এবং কিছু টাকা দান করুন।

কর্কট রাশি: আপনি আজ একজন দুর্দশাগ্রস্থ ব্যক্তিকে সাহায্য করতে পারেন। কোথাও অর্থ বিনিয়োগের আগে আজ সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনার ভবিষ্যতের পরিকল্পনাগুলিকে আজ পুনর্মূল্যায়ন করুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলেও আপনি এবং আপনার অর্ধাঙ্গিনী বিষয়টি ভালোভাবে সামলে নেবেন।
গ্রহ দোষ প্রতিকারের উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন।

সিংহ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং খাওয়াদাওয়ার বিষয়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। এই রাশির কিছু জাতক-জাতিকা আজ চাকরি পেতে পারেন। যার ফলে তাঁরা আর্থিক দিক থেকে লাভবান হবেন। আপনার একটি বিশেষ কৃতিত্বের কারণে পরিবারের সদস্যরা অত্যন্ত গর্বিত হবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি আরও বেশি মনোযোগী হতে হবে। আপনি আজ মায়ের সাথে অনেকটা সময় কাটাবেন। তিনি আপনার ছোটবেলার কিছু স্মৃতি রোমন্থন করতে পারেন।
গ্রহ দোষ প্রতিকারের উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাবার সময়ে তামার চামচ অথবা সম্ভব হলে সোনার চামচ ব্যবহার করুন।

কন্যা রাশি: এই রাশির ব্যবসায়ীরা তাঁদের কোনো পুরনো বন্ধুর মাধ্যমে ব্যবসায়িক ক্ষেত্রে লাভবান হওয়ার পরামর্শ পেতে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনি ক্লান্ত হয়ে পড়বেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে।
গ্রহ দোষ প্রতিকারের উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে প্রতিদিন বিশুদ্ধ মধু সেবন করুন।

তুলা রাশি: আপনি আজ কোনো দীর্ঘস্থায়ী রোগের কারণে হাসপাতালে যেতে পারেন। যার ফলে বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। কোনো মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে আজ সেটিকে সমাধানের চেষ্টা করুন। কোনো কাজে আজ আপনি ভাইয়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহ দোষ প্রতিকারের উপায়: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে কোনো কুষ্ঠ রোগী অথবা একজন বধির ব্যক্তিকে সাহায্য করুন।

বৃশ্চিক রাশি: বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার সন্দেহপ্রবণ মানসিকতাকে আজ দূরে সরিয়ে রাখুন। আপনি আজ কোনো বিনোদনমূলক কাজকর্মে অত্যধিক খরচ করতে পারেন। আপনার ভালোবাসার মানুষটি আজ তাঁর পারিবারিক অবস্থার কারণে অত্যন্ত রেগে থাকতে পারেন। তাঁকে শান্ত করার চেষ্টা করুন। এই রাশির বয়স্ক ব্যক্তিরা আজ তাঁদের পুরনো বন্ধুদের সাথে দেখা করতে যেতে পারেন। কোনো সিনেমা বা নাটক দেখে আজ আপনার পাহাড়ে যাওয়ার ইচ্ছে হতে পারে।
গ্রহ দোষ প্রতিকারের উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একটি কালচে-নীল কাপড়ের মধ্যে গোলমরিচ, ছোলা এবং কয়লার টুকরো বেঁধে তা স্রোতযুক্ত জলে নিক্ষেপ করুন।

ধনু রাশি: আপনি আজ কোনো বিনোদনমূলক কাজকর্ম অথবা খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। কোথাও বিনিয়োগের আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। কোনো কাজে আজ আপনি আপনার ভাইয়ের কাছ থেকে সাহায্য পাবেন। কোনো প্রাকৃতিক সৌন্দর্য দেখে আজ আপনি স্তম্ভিত হয়ে যাবেন। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, আপনার কোনো কাজের পরিপ্রেক্ষিতে অনেকেই প্রশংসা করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহ দোষ প্রতিকারের উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে গৃহদেবতার উদ্দেশ্যে হলুদ রঙের ফুল অর্পণ করুন।

মকর রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিক ভাবে কাজে লাগান। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি বন্ধুদের সাথে দেখা করতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
গ্রহ দোষ প্রতিকারের উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একটি অশ্বত্থ গাছের তলায় দাঁড়িয়ে তার গোড়ায় লোহার পাত্র থেকে জল, চিনি, ঘি এবং দুধের মিশ্রণ ঢালুন।

কুম্ভ রাশি: আপনি আজ কোনো ধর্মীয় কাজে ব্যস্ত থাকতে পারেন। কোথাও অর্থ বিনিয়োগের আগে আজ অবশ্যই সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ নিজের চেহারা এবং ব্যক্তিত্বকে ঠিক করার জন্য যথেষ্ট সময় পাবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
গ্রহ দোষ প্রতিকারের উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য গৃহদেবতা অথবা আপনার আরাধ্য দেবতার সোনার মূর্তি বাড়িতে রাখুন।

মীন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। এই রাশির ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। কারণ, তাঁরা আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার মিশুকে মনোভাব খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আজ নিজে থেকে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। গৃহপরিচারিকা কাজে না আসায় আজ অর্ধাঙ্গিনীর ওপর চাপ বৃদ্ধি হতে পারে। আপনি আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে অনেকের কাছ থেকেই প্রশংসা পাবেন।
গ্রহ দোষ প্রতিকারের উপায়: আর্থিক দিক থেকে লাভবান হওয়ার লক্ষ্যে মহিলাদের সম্মান করুন।

http://www.anandalokfoundation.com/