13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ শনিবার রাশিফল ও আপনার জন্য পরামর্শ

ডেস্ক
February 17, 2024 7:47 am
Link Copied!

রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। রাশিফল আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন রাশিফল ও আপনার জন্য পরামর্শ

মেষ রাশি: আপনি আজ কোনো দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আজ আপনি কোনো ধর্মীয় কাজে অর্থব্যয় করতে পারেন। যার ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। আপনি যদি আজ কোনো পার্টির পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে আপনার সবথেকে ভালো বন্ধুদের সেখানে আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা কোনো কাজে আজ আপনাকে উৎসাহ প্রদান করবেন। যাঁদের সাথে থাকলে আপনার শুধুমাত্র সময় নষ্ট হয় তাঁদের সঙ্গ অবিলম্বে পরিত্যাগ করুন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
আপনার জন্য পরামর্শঃ   মনে রাখবেন, শিশুরা হল ভগবানের প্রতিরুপ। তাই প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির জন্য তাদের বিশেষ করে শিশু কন্যাদের চকোলেট উপহার দিন।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোথাও বিনিয়োগের আগে অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনার কাছে আজ অল্পবয়স্ক পড়ুয়ারা স্কুলের প্রকল্পের জন্য কিছু পরামর্শ চাইতে পারে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
আপনার জন্য পরামর্শঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বাড়ির উত্তরে অথবা উত্তর-পশ্চিম দিকে ফুল, মানি প্ল্যান্ট এবং অ্যাকোরিয়াম রাখুন।

মিথুন রাশি: এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের মাধ্যমে আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। যার ফলে তাঁরা অত্যন্ত গর্বিত হবেন। আপনার কোনো প্রত্যাশা পূরণের জন্য ব্যক্তিগত সম্পর্কের অপব্যবহার করবেন না। নাহলে আপনার অর্ধাঙ্গিনী অত্যন্ত বিরক্ত হবেন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও কোনো পুরোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে ভালোবাসার মানুষটির সাথে আপনার তর্ক হতে পারে। আপনি আজ মাথা ব্যথার সমস্যায় ভুগতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।
আপনার জন্য পরামর্শঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে দুধ মেশানো জলে স্নান করুন।

কর্কট রাশি: আপনি আজ অর্থ সঞ্চয় এবং লেনদেন করার বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ দক্ষতা শিখতে পারেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগানোর মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই মাথা ঠাণ্ডা রাখুন। শিশুদের সাথে আপনি আজ অনেকটা সময় অতিবাহিত করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে।
আপনার জন্য পরামর্শঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য বিবর্ণ এবং পুরোনো কাপড় ও খবরের কাগজ বাড়ি থেকে বার করুন।

সিংহ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ আপনি অর্ধাঙ্গিনীর সাথে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন পরিবারের সদস্যদের রাগিয়ে দিতে পারে। তাই, নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। বন্ধুদের সাথে আপনি আজ কোথাও কেনাকাটায় যেতে পারেন। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন।
আপনার জন্য পরামর্শঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে বিষ্ণু বা শিব মন্দিরে গম, মুসুর ডাল, গুড়, ডালিয়া, লাল বস্ত্র এবং সিঁদুর অর্পণ করুন।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আপনি আজ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। আপনার দয়ালু মনোভাব আজ একাধিক খুশির মুহূর্ত বয়ে আনবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও কোনো কারণবশত আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না।
আপনার জন্য পরামর্শঃ রাগের ওপর নিয়ন্ত্রণ রাখার জন্য মা সরস্বতীর আরাধনা করুন।

তুলা রাশি: কোনো পারিবারিক উত্তেজনায় আজ মনোযোগ নষ্ট হতে দেবেন না। আপনি আজ শরীরের প্রতি যত্ন নেওয়ার জন্য যথেষ্ট সময় পাবেন। প্রতিটি কাজ আজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। যাঁরা বেশ কিছুদিন ধরে অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন। প্রেমের জীবনে আপনি একটি চমকের সম্মুখীন হবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনার গুরুতর মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
আপনার জন্য পরামর্শঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে স্রোতযুক্ত জলে পেঁয়াজ বা রসুনের গুচ্ছ নিক্ষেপ করুন।

বৃশ্চিক রাশি:  কোনো নতুন পারিবারিক উদ্যোগ শুরু করার পক্ষে আজকের দিনটি অবশ্যই ভালো। অন্যদের সাথে নিজের খুশির মুহূর্ত ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যার ফলে বিপুল অর্থব্যয় ঘটবে। প্রেমের জীবনের সন্দেহপ্রবণ মানসিকতাকে পরিত্যাগ করুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
আপনার জন্য পরামর্শঃ কর্মক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে বাড়ি থেকে বেরোনোর আগে এক চামচ মধু খেয়ে নিন।

ধনু রাশি: আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, অবশ্যই সতর্ক থাকুন। যাঁরা দীর্ঘদিন ধরে একাকিত্বের মধ্যে ছিলেন তাঁরা আজ মনের মানুষের সন্ধান পেতে পারেন। আপনি আজ বাড়িতে ছড়িয়ে-ছিটিয়ে থাকা জিনিসপত্রগুলি গোছানোর পরিকল্পনা করলেও সময় পাবেন না। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
আপনার জন্য পরামর্শঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে গণেশ চালিশা পাঠ করুন এবং মন্ত্রোচ্চারণ করুন।

মকর রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন এবং অত্যধিক ব্যয়ের কারণে বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন। তাই, নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। বন্ধুরা আজ আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু ভালো উপদেশ দেবেন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনার মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
আপনার জন্য পরামর্শঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কুকুরকে রুটি খেতে দিন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি, আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ একটি লাইব্রেরিতে গিয়ে দীর্ঘক্ষণ সময় অতিবাহিত করতে পারেন। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। বিবাহিত জীবন আজ সুখের হবে।
আপনার জন্য পরামর্শঃ জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে প্রতিবন্ধী শিশুদের উদ্দেশ্যে মিষ্টি বিতরণ করুন।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিশেষ করে, সন্তানের স্বাস্থ্যের প্রতি আজ আপনাকে ভালোভাবে নজর দিতে হবে। প্রতিটি কাজ আজ ঠান্ডা মাথায় করার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সাথে খারাপ আচরণ করবেন না। তবে, অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে।
আপনার জন্য পরামর্শঃ আর্থিক দিক থেকে নিরবিচ্ছিন্ন উন্নতির জন্য বিদ্বান এবং বুদ্ধিমান ব্যক্তিদের সম্মান ও শ্রদ্ধা করুন।

http://www.anandalokfoundation.com/