13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ রবিবার বৈদিক জ্যোতিষে ১২টি রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
December 3, 2023 6:38 am
Link Copied!

আজ রবিবার বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

মেষ রাশি: কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। অতীতের কোনো উদ্যোগ থেকে আসা সাফল্য আজ আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। ভালোবাসার মানুষটিকে আজ আপনি গান শোনাতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ  আর্থিক দিক থেকে উন্নতির জন্য মদ্যপান এবং মাংস খাওয়া থেকে বিরত থাকুন।

বৃষ রাশি: তাড়াহুড়ো করে আজ কোথাও বিনিয়োগ করবেন না। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ এবং বাড়িতে চলা কোনো বিরোধের কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠবে। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন কোনো কাজকর্ম শুরু করার পক্ষে আজকের দিনটি ভালো। প্রেমের জীবন সুন্দর হবে। আপনি আজ কোনো নদীর তীর অথবা একটি ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য সারারাত জলে বার্লি ভিজিয়ে রেখে সকালে তা পশুপাখিদের মধ্যে বিতরণ করুন।

মিথুন রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে আজ আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জীবনে আজ সংযত হয়ে কথা বলুন। আপনি যদি বাড়ি থেকে দূরে কোথাও চাকরি করেন সেক্ষেত্রে অবসর সময়ে পরিবারের সদস্যদের সাথে দীর্ঘক্ষণ কথা বলতে পারেন। অর্ধাঙ্গিনীর শরীর খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রতিটি কাজে সফলতা অর্জনের জন্য পলাশপুষ্পসংহাসম, তারকগ্রহমস্তকম, রৌদ্রাম রৌদ্রথমকাম ঘোড়াম, তাম কেতুম প্রানামাম্মাহাম-এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

কর্কট রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আজকে আপনি টিভি বা মোবাইলে একটি সিনেমা দেখতে গিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়বেন যে কোনো গুরুত্বপূর্ণ কাজের কথা ভুলে যেতে পারেন। আপনি আজ কোনো বন্ধুকে সাহায্য করতে পারেন। প্রিয়জনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ দাম্পত্য জীবন সুখের করে তুলতে খাবারে জাফরানের ব্যবহার করুন।

সিংহ রাশি: আপনি আজ খুব সহজেই নতুন কিছু জিনিস শিখতে পারবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আত্মীয়দের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। কোনো ধর্মীয় কিংবা সামাজিক অনুষ্ঠানের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। আপনার ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনাকে রাগিয়ে দিতে পারে। তবে, নিজেকে সংযত রাখুন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে বিষ্ণু চালিশা জপ করুন অথবা ভগবান বিষ্ণুর মন্ত্র উচ্চারণ করুন।

কন্যা রাশি: শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। এই রাশির ব্যবসায়ীদের আজ অর্থ নিরাপদ জায়গায় সংরক্ষণ করতে হবে। নাহলে সেগুলি চুরির সম্ভাবনা রয়েছে। আপনার আজ উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা। প্রতিটি কাজ আজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো নয়। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য দুধ, চাল এবং চিনি দিয়ে পায়েস বানিয়ে রাত্রিবেলায় চাঁদের আলোয় বসে সেটি খান।

তুলা রাশি: আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। পাশাপাশি, আজ আপনি কিছু নতুন জিনিস অল্প সময়ের মধ্যেই শিখতে পারবেন। ভাই-বোনদের সাহায্যে আজ আপনি আর্থিক সুবিধা লাভ করবেন। কোথাও সফর করার পক্ষে আজকের দিনটি ভালো নয়। আজকে আপনি আপনার একজন বন্ধুর সাহায্যে কোনো বড় সমস্যার হাত থেকে বাঁচতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য একজন ঝাড়ুদারকে মুসুর ডাল দান করুন এবং তাঁকে সাহায্য করুন।

বৃশ্চিক রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ কোনো সমস্যার সম্মুখীন হলেও ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করবেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য তেঁতুল গাছে প্রতিদিন জল দিন।

ধনু রাশি: এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। পাশাপাশি, সন্তানের সাফল্যে তাঁরা গর্বিতও হবেন। শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য নিয়মিত শরীরচর্চা করুন এবং খাওয়াদাওয়ার বিষয়ে সতর্ক হন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ আপনি অর্ধাঙ্গিনীর সাথে আর্থিক বিষয়ে পরামর্শ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য তামার চুড়ি পরুন।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, অবশ্যই অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। শরীরকে সুস্থ রাখতে আজ কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। কোনো দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনার কোথাও ভ্রমণের সুযোগ তৈরি হবে। অর্ধাঙ্গিনীর শরীর খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনার চিন্তা বৃদ্ধি ঘটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির জন্য গরুকে খাবার প্রদান করুন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি আজ আপনি ঋণ থেকে মুক্ত হবেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রেমের জীবনে কোনো চমকের সম্মুখীন হতে পারেন। বাড়ির কিছু জিনিসপত্র মেরামত করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ অতিরিক্ত ঘুম এড়ানোর জন্য বিছানার চারটি পায়াতে রুপোর পেরেক লাগান।

মীন রাশি: পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। যাঁরা দুগ্ধশিল্পের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ বিপুলভাবে লাভবান হবেন। আপনি আজ কিছু নতুন বন্ধু তৈরি করতেও সক্ষম হবেন। গুরুত্বপূর্ণ কাজগুলি আজ অযথা ফেলে রাখবেন না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে সবুজ রঙের জুতো পরুন।

http://www.anandalokfoundation.com/