13yercelebration
ঢাকা

আজ  রবিবার(১৯ মে) দিনের শুরুতে রাশিফল ও রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ

ডেস্ক
May 19, 2024 5:14 am
Link Copied!

আজ  রবিবার(১৯ মে) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ।

মেষ রাশি: এই রাশির বিবাহিত দম্পতিদের তাঁদের সন্তানদের পড়াশোনার জন্য বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আজ আপনার কোথাও আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। অসুস্থতা নিরাময়ের জন্য অবশ্যই মন ভালো রাখুন। শিশুদের সাথে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
আপনার জন্য পরামর্শ:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সপ্তমুখী রুদ্রাক্ষের পরিধান করুন।

বৃষ রাশি: কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি আকর্ষণীয় বই বা ম্যাগাজিন পড়তে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
আপনার জন্য পরামর্শ:  মানসিক দিক থেকে চাপমুক্ত থাকার জন্য একটি কুকুরকে রুটি খাওয়ান।

মিথুন রাশি: কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে আজ ঘাবড়ে যাবেন না। বরং, ঠান্ডা মাথায় সেটিকে সমাধানের চেষ্টা করুন। আপনি আজ একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। তবে, তাড়াহুড়ো করে আজ কোথাও অর্থ বিনিয়োগ করবেন না। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের কোনো বিশেষ কৃতিত্বের মাধ্যমে অত্যন্ত গর্বিত হবেন। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ:  জীবনের সমৃদ্ধির জন্য স্নান করার আগে অবশ্যই তেল মাখুন।

কর্কট রাশি: আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। প্রিয়জনদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি আজ নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। পাশাপাশি, সেই সময়ে আপনি কোনো সৃজনশীল কাজ করতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
আপনার জন্য পরামর্শ:  প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির জন্য কেশর যুক্ত হলুদ রঙের মিষ্টি এবং হালুয়া খান। পাশাপাশি, সেগুলি অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে বিতরণ করুন।

সিংহ রাশি: কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে আজ প্রত্যেকের কথা মন দিয়ে শোনার চেষ্টা করুন। সেখানেই আপনি সমাধান খুঁজে পেতে পারেন। এই রাশির কিছু ব্যবসায়ী অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলি তাঁদের আর্থিকভাবে লাভবান করে তুলবে। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। অনুকূল গ্রহগুলির কারণে আজ আপনার মানসিক সন্তুষ্টি বজায় থাকবে। আপনার সৃজনশীল মনোভাব আজ প্রকাশিত হবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালো ভাবে কাটবে।
আপনার জন্য পরামর্শ:  প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে সাদা রঙের পোশাক উপহার হিসেবে দিন।

কন্যা রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। আপনার কোনো ভুলের কারণে আজ আপনি বাবা-মা অথবা দাদার কাছ থেকে ধমক পেতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়।
আপনার জন্য পরামর্শ:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গলায় রুপোর হার করুন অথবা সেটি আপনার কাছে সবসময় রেখে দিন।

তুলা রাশি: তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। কোনো আর্থিক লেনদেনের সময়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বাবা মায়ের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
আপনার জন্য পরামর্শ:  ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে আপনার পকেটে বা নিজের কাছে সবসময় সবুজ রঙের রুমাল রাখুন।

বৃশ্চিক রাশি: অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ এমন একটি চিঠি পেতে পারেন যেটি অপ্রত্যাশিত সুসংবাদ বয়ে আনবে। যার ফলে আপনার পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। প্রতিটি কাজ আজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। আপনার সৃজনশীল মনোভাব আজ ভালোভাবে প্রকাশিত হবে।
আপনার জন্য পরামর্শ:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একটি মাটির ভাঁড়ে টাকা জমিয়ে সেই অর্থ দিয়ে অভাবী ব্যক্তি এবং শিশুদের সাহায্য করুন।

ধনু রাশি: আপনি আজ আপনার সৃজনশীল প্রতিভাকে সঠিকভাবে ব্যবহার করলে আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনি নিজের জন্য সময় বের করতে পারবেন না। বিবাহিত জীবনে আজ আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।
আপনার জন্য পরামর্শ:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গরুকে খাবার খেতে দিন।

মকর রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। আপনি আজ মানসিক উত্তেজনা এবং চাপ এড়িয়ে ফেলতে সক্ষম হবেন। আপনি আজ কিছুটা সময় বের করে নিজের ঘাটতিগুলি পূরণের চেষ্টা করতে পারেন। এর ফলে আপনার ব্যক্তিত্ব একটি ইতিবাচক পরিবর্তন আসবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। বন্ধুদের সাথে আজ ভালো সময় কাটবে।
আপনার জন্য পরামর্শ:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে ভগবান শিবের পঞ্চমৃত অভিষেক করান।

কুম্ভ রাশি: আপনি আজ আপনার একজন বন্ধুর কাছ থেকে কোনো কাজের পরিপ্রেক্ষিতে প্রশংসা পেতে পারেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ আপনি অর্ধাঙ্গিনীর সাথে আর্থিক বিষয় নিয়ে পরিকল্পনা করতে পারেন। দৈনিক কর্মসূচি থেকে বিরতি নিয়ে আজ আপনার কোথাও ছোট সফরের সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। লেখালেখির প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ:  অলসতা দূর করার জন্য তামার পাত্রে জল নিয়ে সূর্যের উদ্দেশ্যে তা নিবেদন করুন।

মীন রাশি: আপনার ইতিবাচক মনোভাব আজ খুব সহজেই চারপাশের মানুষদের মুগ্ধ করবে। কোনো কাজে সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। পরিবারের কাছ থেকে আজ আপনি কোনো বিষয়ে সমর্থন পেতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি কোনো সমস্যার সম্মুখীন হলেও পরে তা ঠিক হয়ে যাবে।
আপনার জন্য পরামর্শ:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে প্রতিদিন রামচরিত মানস এবং সুন্দর কাণ্ড পাঠ করুন।

http://www.anandalokfoundation.com/