13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ বৃহস্পতিবার(২৮ মার্চ) আপনার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
March 28, 2024 6:52 am
Link Copied!

আজ বৃহস্পতিবার(২৮ মার্চ) আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। আর্থিক বিষয় নিয়ে আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে। আজকে আপনি নিজের অর্জিত জ্ঞান অন্যদের সাথে ভাগ করে নিতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য পরিবারের মহিলা সদস্যাদের তাঁদের কাজে সাহায্য করুন।

বৃষ রাশি: এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের মাধ্যমে আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। যার ফলে তাঁরা অত্যন্ত আনন্দিত হয়ে উঠবেন। বন্ধুদের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি সৃজনশীল কাজ করতে পারেন। অনিয়ন্ত্রিতভাবে জীবনযাপন করা থেকে বিরত থাকুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে নিঃসন্দেহে দারুণ।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য বাড়িতে যথেষ্ট পরিমাণে সূর্যালোক আসার ব্যবস্থা করুন।

মিথুন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। অত্যধিক খরচ করা থেকে বিরত থাকুন। বাড়ির কোনো কাজ করতে গিয়ে আজ আপনি বাচ্চাদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। কর্মক্ষেত্র থেকে দ্রুত বাড়ি ফিরে আজ আপনি পরিবারের সদস্যদের সাথে একটি সিনেমা দেখার অথবা পার্কে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সাদা রঙের পোশাক পরিধান করুন।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি এগোতে পারবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনি হতাশ হতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি নতুন বই পড়তে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। অর্ধাঙ্গিনীর কারণে আজ আপনার কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা বিঘ্নিত হলেও আপনি পরে বুঝতে পারবেন যেটা হয়েছে তা ভালোর জন্যই হয়েছে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করে তাঁকে সাদা রঙের ফুল উপহার দিন।

সিংহ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ অযথা টিভি দেখে বা মোবাইল চালিয়ে সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনার বিবাহিত জীবন আজ সুখের হবে না।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে স্নানের জলে গঙ্গাজল মিশিয়ে স্নান করুন।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি কোনো পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ আপনার মনোমালিন্য হতে পারে। আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। নতুন একটি উদ্যোগ শুরু করার পক্ষে আজকের দিনটি ভালো। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে কুকুরকে খাবার খেতে দিন।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। আপনার মিশুকে মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। যাঁরা সৃজনশীল কাজকর্মের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ প্রশংসা পাবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনি লাভবান হতে পারবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ভগবান বিষ্ণু অথবা দেবী দুর্গার মন্দিরের ব্রোঞ্জের পাত্র অর্পণ করুন।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোনো পুরনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির প্রেমিক-প্রেমিকারা তাঁদের পরিবারের প্রতি অত্যাধিক সহানুভূতিশীল হবেন। কোনো বিনোদনমূলক কাজকর্মের জন্য এই দিনটি ভালো। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। নিজের ব্যক্তিত্বকে আজ উন্নত করার চেষ্টা করুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে সবুজ রঙের পোশাক পরিধান করুন।

ধনু রাশি: অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আজ আপনার উদ্ভাবনী মনোভাবকে কাজে লাগান। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। একাকীত্ব থেকে বেরিয়ে এসে আজ সবার সাথে কথা বলার চেষ্টা করুন। পাশাপাশি, কিছুটা সময় বের করে নিজের ব্যক্তিত্বকে মূল্যায়ন করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পরিবারে সুখ এবং সমৃদ্ধির জন্য গরুকে আটা এবং কালো রঙের পিঁপড়েকে চিনি খেতে দিন।

মকর রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কোনো কাজ করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আজ আপনি কিছু নতুন সুযোগ খুঁজবেন। এই রাশির পড়ুয়াদের অযথা সময় নষ্ট না করে পড়াশোনার প্রতি আরও বেশি সতর্ক হতে হবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ভগবান কৃষ্ণের পুজো করুন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বন্ধুদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ আপনার কোনো বহু প্রতীক্ষিত স্বপ্ন পূরণ হতে পারে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আজ আপনি আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ পেয়ে যাবেন। কোথাও সফরের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো গুরুত্বপূর্ণ কাজে আজ আপনি অর্ধাঙ্গিনীর কাছ থেকে সাহায্য পাবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে দুর্গা মন্দিরের প্রসাদ অভাবী ব্যক্তিদের মধ্যে বিতরণ করুন।

মীন রাশি: আপনার দ্রুত নেওয়া কোনো সঠিক সিদ্ধান্তের ফলে আপনি একটি সমস্যা থেকে আজ মুক্ত হতে পারবেন। এই রাশির যাঁরা দুগ্ধ শিল্পের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হতে পারবেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। এই রাশির ব্যবসায়ীদের আজ কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে সবুজ রঙের কাঁচের বোতলে জল ভরে তা সূর্যের আলোতে রেখে দিন। : পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে সবুজ রঙের কাঁচের বোতলে জল ভরে তা সূর্যের আলোতে রেখে দিন।

http://www.anandalokfoundation.com/