13yercelebration
ঢাকা

আজ বুধবার(৬ ডিসেম্বর) দিনের রাশিফল ও আপনার ভাগ্য বদলে পরামর্শ

ডেস্ক
December 6, 2023 7:40 am
Link Copied!

আজ বুধবার(৬ ডিসেম্বর) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার ভাগ্য বদলে পরামর্শ

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার ঈর্ষাপরায়ণ ব্যবহার আজ আপনাকে দুঃখিত এবং অবসাদগ্রস্থ করতে পারে। তাই, এদিক থেকে সচেতন থাকুন। বৈবাহিক বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য এই সময়টি ভালো। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য বদলে পরামর্শ:  আর্থিক দিক থেকে উন্নতির জন্য বিদ্যান ও বুদ্ধিমান ব্যক্তিদের সম্মান করুন।

বৃষ রাশি: যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হবেন। আপনি আজ কোনো দুশ্চিন্তার মধ্যে থাকলেও আপনার রসিক আত্মীয়স্বজন আজ আপনার সমস্ত দুশ্চিন্তা দূর করে দিয়ে মন ভালো করে দেবেন। আজ কিছু পরিবারে নতুন সদস্যের আগমন ঘটতে পারে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। অবসর সময়ে আজ আপনি কোনো বহুপ্রতীক্ষিত কাজ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য বদলে পরামর্শ: কর্মজীবনে সাফল্য লাভের জন্য সবুজ ডাল বা কলাই দিয়ে তৈরি মিষ্টি ও নোনতা খাবার কম বয়সী কন্যাদের মধ্যে বিতরণ করুন।

মিথুন রাশি: এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। আজ আপনার ইতিবাচক মনোভাব সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজ কিছু গুরুত্বপূর্ণ জিনিসপত্র কেনাকাটা করতে গিয়ে অনেকটা খরচ করে ফেলবেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। যার ফলে আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে সময় কাটাতে পারবেন না। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য বদলে পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির জন্য বিভিন্ন আটার সংমিশ্রনে তৈরি রুটি পাখিদের খাওয়ান।

কর্কট রাশি: পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। যাঁরা বিদেশের কোনো বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। কারণ, অর্থ হ্রাসের সম্ভাবনা রয়েছে। তাই প্রতিটি পদক্ষেপ নেওয়ার আগে সাবধান হন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কাজকর্মগুলি শেষ করতে গিয়ে আজ অনেকটা সময় অতিবাহিত হবে। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনাকে রাগিয়ে দিতে পারে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য বদলে পরামর্শ: প্রেমের জীবনের সুখকর করে তুলতে সঙ্কটমোচন হনুমান অষ্টক পাঠ করুন।

সিংহ রাশি: কোনো নতুন আর্থিক চুক্তি সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আজ আপনি লাভবান হবেন। বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, তাঁদের সাথে কোনো ছুটির পরিকল্পনাও সম্পন্ন হতে পারে। আপনার কাছে থাকা অবসর সময়টি আজ আপনি একাকী অতিবাহিত করতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
ভাগ্য বদলে পরামর্শ: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য নিয়মমাফিক জীবন অতিবাহিত করুন।

কন্যা রাশি: শারীরিক দিক থেকে আজ আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। পাশাপাশি, কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। ব্যবসায়ীদের জন্যও আজকের দিনটি ভালো। আপনি আজ কোনো ধর্মীয় স্থানে গিয়ে কিছুটা সময় অতিবাহিত করতে পারেন।
ভাগ্য বদলে পরামর্শ: প্রেমের জীবনে উন্নতির জন্য ভালোবাসার মানুষটির সাথে রান্নাঘরে একসাথে বসে খাবার খান।

তুলা রাশি: আপনি আজ কোনো ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। যার ফলে আপনার কিছুটা খরচ হলেও মানসিক শান্তি বজায় থাকবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন। বাড়ির সৌন্দর্যায়নের জন্য আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করবেন। তবে, পরিবারের সদস্যরা এটি প্রত্যক্ষ করে আপনার প্রশংসাও করবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি বন্ধুদের সাথে কাটাবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য বদলে পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থতার জন্য একটি সাদা কাপড়ে খিরনি গাছের শিকড় বেঁধে রাখুন।

বৃশ্চিক রাশি: আপনি অর্থ সংক্রান্ত কোনো মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষেই রায় দান করবে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। পাশাপাশি, আজ আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতেও সক্ষম হবেন। কোনো সৃজনশীল কাজে আজ আপনি ব্যস্ত থাকবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য বদলে পরামর্শ: প্রতিটি ক্ষেত্রে সফলতা অর্জনের জন্য রুপোর তৈরি কোনো জিনিস পরিধান করুন।

ধনু রাশি: বাড়িতে আজ কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। প্রতিটি কাজ আজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। প্রত্যাশামাফিক অর্থের আগমন আজ ঘটবে না। কোনো গুরুত্বপূর্ণ কাজ আজ স্থগিত হয়ে যেতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না।
ভাগ্য বদলে পরামর্শ: কর্মজীবনে সাফল্য লাভের জন্য বুধের গায়ত্রী মন্ত্রটি অর্থাৎ ওম চন্দ্রপুত্রায় বিদ্যাহে রোহিণীপ্রিয়ায় ধীমহি ধন্য বুধুয়া প্রচোদয়া-এই মন্ত্রটি প্রতিদিন সকালে উচ্চারণ করুন।

মকর রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য বদলে পরামর্শ: প্রেমের জীবন সুখকর করে তুলতে কালো রঙের গরুকে খেতে দিন এবং সেটির সেবা করুন।

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো হলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে ভালো সাহায্য পাবেন। কোনো বিষয়ে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য বদলে পরামর্শ: কর্মজীবনে উন্নতির জন্য একটি অশ্বত্থ গাছের গোড়ায় জল ঢালুন ও সন্ধ্যেবেলায় একটি প্রদীপ গাছটির গোড়ায় জ্বেলে দিন।

মীন রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কাউকে কিছু বলবেন না এবং কোনো কাজ করবেন না। আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। নাহলে কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। আপনার আত্মবিশ্বাস এবং অগ্রগতি আজ স্পষ্ট হয়ে উঠবে। কোনো কাজে আজ আপনি আপনার ভাইয়ের কাছ থেকে দুর্দান্তভাবে সাহায্য পাবেন। জীবনসঙ্গীর সাথে সময় কাটানোর জন্য আজ আপনি কর্মক্ষেত্র থেকে দ্রুত বাড়িতে আসতে চাইলেও রাস্তায় অত্যধিক ভিড়ের কারণে তা সম্ভব হবে না।
ভাগ্য বদলে পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য স্রোতযুক্ত জলে নারকেল নিক্ষেপ করুন।

http://www.anandalokfoundation.com/