ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ জেনে নিন বৈদিক জ্যোতিষে ১২টি রাশির ভবিষ্যদ্বাণী

ডেস্ক
January 10, 2023 6:39 am
Link Copied!

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশি: জমি সংক্রান্ত আলোচনা এবং আর্থিক লেনদেনের জন্য আজকের দিনটি ভালো। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় ব্যয় করতে পারেন। মনের মধ্যে আজ ইতিবাচক চিন্তা বজায় রাখুন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এতে আপনার মন ভালো থাকবে। কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে। এটি আপনার বিবাহিত জীবনের অন্যতম সেরা দিন হিসেবে বিবেচিত হবে।

বৃষ রাশি: পরনিন্দা এবং কুৎসা থেকে আজ দূরে থাকার চেষ্টা করুন। কোনো আত্মীয়ের বাড়িতে অথবা কোনো ধর্মীয় স্থানে আজ আপনার যাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির কোনো উত্তেজনা আপনাকে রাগিয়ে দিতে পারে। কোনোকিছু না ভেবেই আজ কোথাও বিনিয়োগ করলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রেমের জন্য দিনটি ভালো। তবে, অর্ধাঙ্গিনীর সাথে আজ কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে।

মিথুন রাশি: অতীতের করা কোনো বিনিয়োগ থেকে আজ আপনি লাভবান হবেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো কাটবে না। পরিবারের সদস্যদের কাছ থেকে সঠিক সহযোগিতা পেয়ে আজ আপনি আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। শরীর সুস্থ রাখতে খাওয়াদাওয়ার প্রতি সতর্ক হন। বিবাহিতদের জন্য দিনটি ভালো। কর্মক্ষেত্রে দুর্দান্ত সময় কাটবে।

কর্কট রাশি: আপনি আজ অনেকটা অবসর সময় পাবেন। যদিও, সেই সময়টা আপনি একাকী কোনো কাজ করার মাধ্যমে অতিবাহিত করতে পারেন। আপনার ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাস আজ সবাইকে আকৃষ্ট করবে। সঠিক পরিশ্রমের মাধ্যমে আজ আপনি আপনার কোনো স্বপ্নকে সত্যি করে তুলবেন। ভালোবাসার মানুষটির সাথে আজ কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে। কোনো অপ্রত্যাশিত উৎস থেকে আজ ভালো উপার্জন করবেন।

সিংহ রাশি: কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে আজ দুর্দান্ত সময় কাটবে। শরীর সুস্থ রাখতে আজ অতিরিক্ত তেল এবং মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। ভবিষ্যতে আর্থিক সঙ্কট থেকে মুক্তি পেতে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয় করতে শুরু করুন। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা এনে দেবে। পাশাপাশি, আপনি কোনো অপ্রত্যাশিত পুরস্কারও পাবেন। এই রাশির জাতকদের আজকে মদ এবং সিগারেট থেকে দূরে থাকা দরকার।

কন্যা রাশি: আজকের দিনটি কোনো সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে। আপনার সন্তানদের কারণে আজ আপনি কোনো অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। যা আপনাকে খুব আনন্দিত করবে। তবে, সন্তানদের কখনোই আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। কোনো আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়েত আজ আপনাকে চাপমুক্ত এবং খুশি করে তুলবে।

তুলা রাশি: অতীতের প্রচুর অর্থব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। আপনি আজ অনেকটা অবসর সময় পাবেন। যদিও, সেই সময়টা আপনি একাকী কোনো কাজ করার মাধ্যমে অতিবাহিত করতে পারেন। সন্তানেরা আজ খেলাধূলা এবং বাইরের কোনো কার্যকলাপে বেশি সময় দেবে। কর্মব্যস্ত দিন হওয়া সত্বেও আজ স্বাস্থ্য ঠিক থাকবে। জীবনসঙ্গীর সাথে আজ ভালো সময় কাটবে। আপনার মধ্যে আজ ইতিবাচক পরিবর্তন আসতে পারে।

বৃশ্চিক রাশি: আপনি আজ প্রতিটি ক্ষেত্রেই নিজের উপস্থিতি প্রমাণ করতে পারবেন। মানসিকভাবে চাঙ্গা থাকতে যোগ ব্যায়াম ও ধ্যান করুন। বাড়িতে কোনো উৎসবের বাতাবরণ বজায় থাকবে। যদি আজ আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নশীল না হন সেক্ষেত্রে সেগুলির ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনি যদি একটি চিন্তামুক্ত জীবনযাপন করতে চান সেক্ষেত্রে আর্থিক দিকটি সম্পর্কে সচেতন হন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

ধনু রাশি: স্ত্রীর সাথে কোনো কেনাকাটা করতে গিয়ে ভালো সময় কাটবে। পাশাপাশি, নিজেদের মধ্যে বোঝাপড়াও বৃদ্ধি পাবে। সবার সাথে আজ মন খুলে কথা বলুন। স্বাস্থ্যের বিষয়ে আজ কোনো অবহেলা করবেন না। টাকা, ভালোবাসা ও পরিবার থেকে দূরে গিয়ে আজকে আপনি মানসিক শান্তির সন্ধানে কোনো আধ্যাত্মিক ব্যক্তির সাথে দেখা করতে যেতে পারেন। প্রেমের জন্য দিনটি ভালো।

মকর রাশি: আজ কর্মক্ষেত্রে দুর্দান্ত সময় কাটবে। তবে, ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। নাহলে তাঁরা ক্ষতির সম্মুখীন হতে পারেন। শারীরিক এবং মানসিকভাবে সুস্থ থাকার জন্য আজ অবশ্যই ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। কোনো অপ্রয়োজনীয় বিষয়ে আজ মনোনিবেশ করবেন না। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে। আর্থিক দিক থেকে দিনটি খুব একটা খারাপ না। আপনি আজ অনেকটা অবসর সময় পাবেন। যদিও, সেই সময়টা আপনি একাকী কোনো কাজ করার মাধ্যমে অতিবাহিত করতে পারেন।

কুম্ভ রাশি: আজ অপ্রয়োজনীয়ভাবে অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। গৃহস্থালীর অসমাপ্ত কাজ শেষ করার জন্য আজ জীবনসঙ্গীকে সাহায্য করুন। আপনি আজ কোনো বিষয়ে আবেগাপ্লুত হয়ে পড়তে পারেন। অপ্রয়োজনীয় কোনো চিন্তার মাধ্যমে সময় নষ্ট করবেন না। যদি আপনি বাড়ি থেকে বাইরে গিয়ে দূরে কোথাও চাকরি করেন সেক্ষেত্রে আজ আপনি অবসর সময়ে বাড়ির সদস্যদের সাথে কথা বলতে পারেন। কর্মক্ষেত্রে আজ সতর্ক থাকুন।

মীন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। সন্তানেরা তাদের কৃতিত্বের মাধ্যমে আজ আপনাকে গর্বিত করবে। সতর্ক থাকুন, কারণ আজ কেউ আপনার ভাবমূর্তিকে কলঙ্কিত করতে পারে। আজ আপনি কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে। আপনি যে অর্থ দীর্ঘকাল যাবৎ সঞ্চয় করে আসছিলেন তা আজ কাজে লাগতে পারে।

http://www.anandalokfoundation.com/