ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজকের দিনে রাশিফল

ডেস্ক
January 20, 2023 8:27 am
Link Copied!

আজকের দিনে রাশিফল। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। মানসিক শান্তির জন্য আজ আপনি কোনো দান-ধ্যানের সাথে যুক্ত থাকতে পারেন। আপনার ভালোবাসার সঙ্গীর কাছ থেকে আজ একটি দুর্দান্ত চমক পাবেন। কোনো সামাজিক ক্রিয়াকলাপে আজ আপনি যুক্ত থাকবেন। আপনি আজ নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো। সামগ্রিকভাবে দিনটি আনন্দে কাটবে।

বৃষ রাশি: আত্মীয়দের সাথে আজ ভালো সময় কাটবে। পাশাপাশি, কোনো ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে আজ। আপনি আজ আপনার স্বাস্থ্য এবং চেহারা উন্নত করার জন্য যথেষ্ট সময় পাবেন। বাড়ির বাইরে যাওয়ার আগে আজ অবশ্যই প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। প্রেমের জন্য দিনটি ভালো। পরিবারের সদস্যদের সাথে ভালো সময় কাটবে।

মিথুন রাশি: ভালোবাসার মানুষটির চরিত্র নিয়ে কখনোই সন্দেহ করবেন না। নাহলে আপনার সম্পর্কে প্রভাব পড়বে। সামগ্রিকভাবে দিনটি আনন্দে কাটবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। পাশাপাশি, দীর্ঘদিনের কোনো ধার আজ মিটিয়ে ফেলা যাবে। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে ভালো দিন কাটবে।

কর্কট রাশি: বাড়ির কোনো কাজকর্মে আজ আপনি ব্যস্ত থাকতে পারেন। আজকে করা বিনিয়োগ আপনাকে দুর্দান্ত লাভ এনে দেবে। কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা সারাতে নিজের মনকে চাপমুক্ত রাখুন। পাশাপাশি, সবার সাথে মন খুলে কথা বলুন। কোনো বিনোদনমূলক কাজকর্ম আজ আপনি করতে পারেন। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির কাছ থেকে একটি চমৎকার বিষ্ময় পেতে পারেন।

সিংহ রাশি: অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। নাহলে ভবিষ্যতে আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে হবে। আপনার কৌতুকবোধ আজ আপনাকে সকলের কাছে জনপ্রিয় করে তুলবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ-কান অবশ্যই খোলা রাখুন। নাহলে তাঁদের দেওয়া কোনো গুরুত্বপূর্ণ পরামর্শ আপনি “মিস” করতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যা এলেও আপনারা তা মিটিয়ে নেবেন।

কন্যা রাশি: বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলে সতর্কতার সাথে অর্থব্যয় করুন। নাহলে আর্থিক সঙ্কটে ভুগতে পারেন। অন্যের সমালোচনার মাধ্যমে আজ সময় নষ্ট করবেন না। সন্ধ্যে নাগাদ বাড়িতে আজ কোনো অতিথি আসতে পারে। প্রেমের জন্য এটি দুর্দান্ত দিন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে।

তুলা রাশি: আজ কর্মক্ষেত্রে আপনার কোনো পুরোনো কাজের প্রশংসা করা হতে পারে। পাশাপাশি, আপনার পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। নতুন বিনিয়োগের ভালো উৎস আজ সন্ধান করুন। ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণের জন্য কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন। আজ আপনি কোনো সামাজিক কাজের প্ৰতি আকৃষ্ট হবেন।

বৃশ্চিক রাশি: পরিবারের কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে আজ আপনি আর্থিক দিক সম্পর্কে গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। শরীর সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম নিন। নাহলে আপনি ক্লান্ত হয়ে পড়বেন। আজ আপনার বাবা-মায়ের স্বাস্থ্যের প্রতি অতিরিক্ত নজর দেওয়া প্রয়োজন। প্রেমের জীবনে কোনো দুর্দান্ত মোড় আসবে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

ধনু রাশি: আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন। যার ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। পরিবারের কোনো সদস্যের খারাপ আচরণ আজ আপনাকে কষ্ট দিতে পারে। যদিও, নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। সন্ধ্যেবেলায় কোনো সামাজিক ক্রিয়াকলাপ আপনার প্রত্যাশার থেকেও বেশি ভালো প্রমাণিত হবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো। বাড়িতে থাকা কোনো পুরোনো জিনিস খুঁজে পেয়ে আজ আপনি ছোটবেলার কিছু স্মৃতির সম্মুখীন হবেন।

মকর রাশি: প্রাচীন কোনো জিনিস কেনার ক্ষেত্রে অথবা গয়নায় বিনিয়োগ করলে লাভ এবং সমৃদ্ধি আসবে। আজ আপনি আপনার জীবনে দীর্ঘসময় ধরে চলা কোনো উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনি একটি ভালো খবর পেতে পারেন। আজকে কিছু গুরুত্বপূর্ণ মানুষদের সাথে আপনার সাক্ষাৎ ঘটবে। জীবনসঙ্গীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

কুম্ভ রাশি: বৈবাহিক বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য এই দিনটি ভালো। আজ আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। কর্মক্ষেত্রে আজ কেউ আপনার কোনো পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারেন। তাই, সতর্ক থাকুন। পরিবারের কোনো বয়স্ক ব্যক্তির কাছ থেকে আজ আপনি আর্থিক দিক সম্পর্কে গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। এই রাশির পড়ুয়ারা আজ মোবাইলে অনেকটা সময় নষ্ট করতে পারে।

মীন রাশি: আপনার কোনো বন্ধু আজ আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। শরীর সুস্থ রাখতে আজ মদ্যপান করবেন না। কোনো মানসিক উত্তেজনা আজ বজায় থাকবে। কোনো বন্ধুর সাথে আজ কিছু সমস্যা হতে পারে। জীবনসঙ্গীর সাথে আজ কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে। কর্মক্ষেত্রে আপনি আপনার দক্ষতা এবং প্রতিভা সঠিকভাবে প্রদর্শন করলে লাভবান হবেন।

http://www.anandalokfoundation.com/