13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়া আওয়ামী লীগের উদ্যোগে আবুল হাসানাত আব্দুল্লাহ’র ৭৯তম জন্ম দিন পালিত

Link Copied!

ঊন আশি বছরে পা রাখলেন আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। নিজের জন্মভূমি বরিশালের আগৈলঝাড়ায় দলীয় নেতা-কর্মীদের অকৃত্তিম ভালবাসায় তাঁর বর্ণাঢ্য কর্মময় জীবনের উপর আলোচনা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাতের মাধ্যমে পালিত হলো দেশ বরেণ্য রাজনীতিবিদ, জাতির পিতার ভাগ্নে, মুজিব বাহিনীর আঞ্চলিক কমান্ডার, মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, দক্ষিণাঞ্চলের অবিসংবাদিত নেতা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর ৭৯তম জন্ম দিন।

উপজেলার সেরাল গ্রামে জন্ম নেয়া শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের সুযোগ্য সন্তান আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এপি ১৯৪৪ সালের ১০ ডিসেম্বর জন্মগ্রহন করেন।
তাঁর ৭৯তম জন্মদিন উপলক্ষে রবিবার সকাল সাড়ে দশটায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোহগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মিলাদে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ছাড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে দলীয় নেতা-কর্মীরা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সমবেত হন।

পরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দক্ষিনাঞ্চলের উন্নয়নের জীবন্ত কিংবদন্তী, অ-সাম্প্রদয়িক দেশ প্রেমিক নেতা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর কর্মময় জিবনী ও উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

আলোচনা সভা শেষে প্রাণ প্রিয় নেতার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল হক।

দোয়া ও মোনাজোতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা ও আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আওয়ামী লীগ সহ-সভাপতি এসএম হেমায়েত উদ্দিন, মাইকেল মালাকার, নিত্যানন্দ মজুমদার, গোলাম মোস্তফা সরদার, ইলিয়াস তালুকদার, বিপুল দাস, শফিকুল হোসেন টিটু, আমিনুল ইসলাম বাবুল, জেলা পরিষদ সাবেক সদস্য এ্যাডভোকেট রনজিত কুমার সমদ্দার, যুগ্ম সম্পাদক সাইদুল সরদার, রফিকুল ইসলাম তালুকদার, অনিমেষ মন্ডল, যুবলীগ সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম তালুকদার, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক গোলাম নবী সেরনিয়াবাত, শ্রমিকলীগ সভাপতি এ্যাড. আবুল কাশেম সরদার, সম্পাদক ছরোয়ার দাড়িয়াসহ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দসহ ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ ও অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

http://www.anandalokfoundation.com/