13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শুধু ধর্ষণ করেই আশ মিটলো না প্রানটা পর্যন্ত কেড়ে নিল রেখা রানী বিশ্বাসের

admin
October 16, 2019 6:42 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ রেখা রানী বিশ্বাস (৩৫) মাগুরা জেলার শ্রীপুর উপজেলার বড়ালদাহ গ্রামের বাসিন্দা ও জুট মিলের শ্রমিক। দুই ছেলে মেয়ে ও স্বামী গোপাল বিশ্বাস কে নিয়ে সুখি দরিদ্র পরিবার। কিন্তু সেই সুখের ঘরে থাবা বসালো ললুপ্সিত জিহ্বা।

আজ বুধবার সকালে ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী জুট মিলের নারী শ্রমিকের লাশ আড়পাড়া ইউনিয়নের পশ্চিম আড়পাড়া গ্রামের একটি কলা বাগান থেকে উদ্ধার করেছে মধুখালী থানা পুলিশ। ওই শ্রমিকের নাম রেখা রানী বিশ্বাস (৩৫)। সে তার পরিবারের সাথে ওই বাগানের পাশে একটি ভাড়া বাড়ীতে থাকে।

মধুখালী থানার পরিদর্শক (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান গতকাল মঙ্গলবার রাত ২টার দিকে মিলে ডিউটি করার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসে নাই।কে বা কারা ধর্ষণ করেছে তা এখনো নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

রেখার ক্ষত বিক্ষত অর্ধনগ্ন দেহ দেখে ওই মিলের বাকি মহিলা শ্রমিকরা ভয়ে শিউরে উঠছেন। তারা দিনে রাতে শিফট করে কাজে যায় এখন তারা বলছেন তাদের সাথে যে এমন ঘটবে না তার নিশ্চয়তা কি?

আশেপাশের হিন্দু মহিলারা ধিক্কার দিয়ে বলে কোন বর্বর নর পিশাচদের সমাজে বাস করি যেখানে ৩৫ বছরের মহিলা ও দুই সন্তানের মাকে এভাবে হিংস্র পশুর মত করে সারারাত ধরে অত্যাচার করা হয়? ওর উপর কতটা অত্যাচার ও পাশবিক নির্যাতন হয়েছে সেটা ওর হাত পা ও শরীরের অবস্থা দেখলে বোঝা যায়। যে দেশের প্রধানমন্ত্রীও একজন মহিলা। সেই দেশে নারীর প্রতি এমন অত্যাচার প্রশাসন মুখ বুজে কিভাবে মেনে নেয়, বিশেষ করে সংখ্যালঘু অত্যাচার?

আজ বুধবার সকালে বাসার পাশের কলা বাগান থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এই খবর শুনে ঘটনা স্থলে আসেন ফরিদপুর জেলা পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান, মধুখালী সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আনিসুজ্জামান লালন, ফরিদপুর জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ আহাদুজ্জামান, এস .আই. মোঃ মাহাবুল করিম, মোঃ সাহেব আলী, মোঃ আয়ুব আলী , র‌্যাব ল্যাঃ নায়েক মোঃ মফিজুল ইসলাম, আড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মোল্যা সহ পুুলিশ এবং গ্রামপুলিশ সহ প্রমুখ। থানার পরিদর্শক আরো জানান লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে হত্যা কিভাবে হয়েছে।

রেখার স্বামী গোপাল বিশ্বাস বলে আমার এক ছেলে এক মেয়ে। যে দেশে আমার স্ত্রীর সাথে এমন করা হয় সেখানে আমার মেয়েকে নিয়ে তো চরম সংশয়। আমরা কি দোষ করেছিলাম যে এভাবে তার খেসারত দিতে হল। এখন আমার মেয়ের কি হবে। আমি বা আমার ছেলে সারাদিন বাড়ি থাকবো না এটাই স্বাভাবিক। কোন দিন ফিরে এসে দেখবো আমার মেয়ে ও ঘরে এভাবে লাস হয়ে পড়ে আছে আর সারা ঘরে ভেসে জাওয়া রক্ত তার উপর হওয়া অত্যাচারের জানান দিচ্ছে।

কিভাবে মারা গেছে সেটা পুলিস ময়না তদন্তের রিপোর্ট দেখে বলবে কিন্তু গ্রামের মানুষের মুখে মুখে ফিরছে সারারাত ধরে হওয়া পাশবিক অত্যাচারের জেরে রেখা মারা গেছেন। ও বাঁচার জন্য যে প্রাণপণ চেষ্টা করেছিল সেটা হাতে পায়ে কাঁদার দাগ ও জখমের চিহ্ন দেখলে বোঝার বাকি থাকে না।

http://www.anandalokfoundation.com/