13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শ্রীদেবীর পুনর্জন্ম !

সুমন দত্ত
June 29, 2024 9:18 am
Link Copied!

শ্রীদেবী হিন্দি সিনেমার কিংবদন্তি অভিনেত্রীদের একজন। প্রথম মহিলা সুপারস্টারের তকমা পেলেন শ্রীদেবী। দক্ষিণী সিনেমা থেকে হিন্দি সিনেমায় আসার পর দর্শকদের হৃদয়ে রাজত্ব করা শ্রীদেবী তার ক্যারিয়ারে একাধিক স্মরণীয় ছবি করেছিলেন।

তার চরিত্রগুলো এখনো তার ভক্তদের হৃদয়ে বেঁচে আছে। সে চাঁদনী হোক বা লামহের পল্লবী বা মিস হাওয়া হাওয়াই, তার চরিত্র এবং চেহারা আইকনিক। কেউ তাকে মেলাতে পারেনি এবং মনে হয় ভবিষ্যতেও কেউ সেই পায়ে পা রাখতে পারবে না।

যাইহোক, তার কিছু ভক্ত আছে যারা তার মতো মেক-আপ ব্যবহার করে এবং তার স্মৃতিকে তাজা করার জন্য তার মতো কাজ করে।তার স্টাইল অবিকল শ্রীদেবীর মতো।

শ্রীদেবীর এই ভক্তের নাম দীপালি চৌধুরী।

দীপালি শ্রীদেবীর মতো মেকআপ নিয়ে ভিডিও করার জন্য পরিচিত। এই ভিডিওতে, দীপালিকে শ্রীদেবীর ‘এক আঁখ মারুন’ গানে তার অভিব্যক্তির সাথে আশ্চর্যজনক অভিব্যক্তি দেখাতে দেখা গেছে। দীপালির এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এবং লোকেরা এটির প্রচুর প্রশংসা করছে।

একজন লিখেছেন, বলিউডের কেউ কি আপনার সঙ্গে দেখা করতে আসেনি? একজন লিখেছেন, সেম টু সেম শ্রীদেবী। একজন বললেন, অন্যজন শ্রীদেবী। একজন লিখেছেন, আপনি কি শ্রীদেবীর বোন?

একজন পরামর্শ দিয়েছেন, আপনার চলচ্চিত্রের জন্যও অডিশন দেওয়া উচিত। দীপালি এই ভিডিওটি ,গত ২৪ এপ্রিল শেয়ার করেছিলেন। এই ভিডিওটি এখন পর্যন্ত লক্ষাধিক মানুষ দেখেছেন।

http://www.anandalokfoundation.com/