13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

Bikroy এবং Sheba.xyz -এর মাধ্যমে কোরবানির ঈদ হোক আরও সহজ!

admin
September 4, 2016 9:32 pm
Link Copied!

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক: ঢাকা, ৪ সেপ্টেম্বর, ২০১৬- আসন্ন ঈদ-ঊল-আযহায় গ্রাহকদের আকর্ষণীয় অফার দিতে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy, দেশের বৃহত্তম সার্ভিস প্লাটফর্ম Sheba.xyz -এর সাথে অংশীদারিত্ব করেছে। ঈদ উৎসবকে গ্রাহকদের জন্য আরও সুবিধাজনক করতে দুটি বিশেষ সেবা নিয়ে এসেছে Bikroy। গ্রাহকরাwww.bikroy.com/sheba-serviceplatform ভিজিট করে অথবা Sheba.xyz অথবা ০৯৬৩৯৪৪৪০০০ নম্বরে ফোন করে এই সেবাগুলো উপভোগ করতে পারবেন।
ঘরে বসেই কসাই নির্বাচন এবং বুকিং-এর সুবিধা

ঈদের আনন্দকে আরও বিশেষভাবে উপভোগ করতে গ্রাহকরা ঘরে বসেই কসাই নির্বাচন এবং প্রি-বুকিং করতে পারবেন। এই সেবার মূল্য তিনটি ভাগে বিভক্ত; যথাক্রমে প্রতি হাজারে (কোরবানির পশুর মূল্যের ওপর) সিজনাল ১৫০টাকা, সেমিপ্রো ২০০ টাকা এবং এক্সপার্ট ২৫০ টাকা। কসাই বুকিং চলবে ১ সেপ্টেম্বর থেকে ৫ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত। মাত্র ১০০ কসাই টিম প্রস্তুত আছে। তাই দেরি না করে আজই বুকিং করুন!
চাহিদা অনুযায়ী গরু পরিবহন!

এই অংশীদারিত্বের ফলে, গ্রাহকরা জরুরি চাহিদার ভিত্তিতে কোরবানির পশুর হাট থেকে সদ্য কেনা গরুকে চাহিদা অনুযায়ী সরাসারি বাসায় পরিবহনের সুবিধা উপভোগ করতে পারবেন। এই সেবা পেতে গ্রাহকদের চাহিদানুযায়ী শুধু পরিবহন খরচ দিতে হবে এবং এর সাথে সার্ভিস চার্জ হিসেবে মাত্র ২০০ টাকা যোগ হবে। গাবতলী, আফতাবনগর, বনানী মাঠ, ইস্টার্ন হাউজিং, উত্তরাসহ কেবল নির্ধারিত পশুর হাটে ০৯৬৩৯৪৪৪০০০ নম্বরে ফোন করে এই সেবা পাওয়া যাবে। বিস্তারিত জানতে ভিজিট করুন– www.bikroy.com/sheba-serviceplatform অথবা Sheba.xyz অথবা Sheba.xyz-এর ফেসবুক পেজ ভিজিট করুন।

বিক্রয় ডট কম সম্পর্কে-
বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস, বিক্রয় ডট কম বাংলাদেশের যে কোন জায়গায় আপনার জন্য বেচাকেনা সহজ করে দেয়। বিক্রয় ডট কম-এ এ্যাড পোস্ট করা সহজ, অ্যাকাউন্ট সাইন-আপ করা যায় বিনামূল্যে, এবং এ্যাডসমূহ কয়েক মিনিটের মধ্যেই অনলাইন প্ল্যাটফর্মে পোস্ট হয়ে যায়। বিক্রয় ডট কম-এ রয়েছে নতুন এবং ব্যবহৃত জিনিসের এক বিশাল সংগ্রহ, যা আপনার প্রয়োজনীয় জিনিসটি খুঁজে পাওয়া সহজ করে দেয়। যানবাহন থেকে শুরু করে মোবাইল ফোন, বাসা, ল্যাপটপ, পোষা প্রাণী, বিক্রয় ডট কম-এ আপনি সবসময় আপনার আকাঙ্খিত ডিলটি পাবেন- আপনি আপনার স্বপ্নের চাকরিটিও খুঁজে পাবেন। লাখেরও বেশি মাসিক ভিজিটর ও আগ্রহী ক্রেতা এবং কয়েক হাজারেরও অধিক সক্রিয় ডিলারকে সাথে নিয়ে বিক্রয় ডট কম প্রকৃত পক্ষেই বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস।

http://www.anandalokfoundation.com/