13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শার্শা বেনাপোল যেমন আপনাদের অহংকার তেমনি মেয়র লিটন আপনাদের অলংকার–ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়

admin
December 1, 2017 9:31 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার বেনাপোলঃ  গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় বললেন, বেনাপোল যেমন আপনাদের অহংকার শার্শা যেমন আপনাদের অহংকার তেমনি আশরাফুল আলম আপনাদের অলংকার। তিনি বেনাপোল শার্শা নেতাকর্মীদের আগামি সংসদ নির্বাচনে শার্শার গনমানুষের নেতা আশরাফুল আলম লিটনকে এমপি হিসাবে মনোনায়ন দেওয়ার দাবিতে বলেন,আপনাদের দাবির প্রতি আমার পুর্ন আস্থা সমর্থন আছে। আমি ও আমাদের নেত্রী মানবতার মা দেখতে চাই তরুন উজ্জল তারুন্য আশরাফুল আলমের মত টগবগে যুবককে দেশ গড়ার কাজে। আমি আপনাদের দাবি সময় মত যেখানে পেশ করার সেখানে পেশ করব।

তিনি বলেন কোন মোনাফেকের বাংলাদেশ আওয়ামীলীগে জায়গা হবে না। কারন মোনাফেকদের জননেত্রী শেখ হাসিনা ও পছন্দ করেন না। গোপালগঞ্জের টঙ্গীপাড়ায় যে সন্তান শুইয়ে আছে সে সন্তান আমার আদর্শিক পিতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমি তার আতœার মাগফেরাত কামনা করি। দেশের জন্য জাতির জন্য  ভাষার জন্য মা মাটির জন্য জনগনের জন্য এবং আমাদের অনাগত সন্তানদের ভবিষ্যাতের জন্য ৭১ সালে যারা জীবন দিয়েছে তাদের আমি সম্মান করি তাদের রুহের মাগফেরাত কামনা করি। এ সময় তিনি আরো বলেন রাজনিতী হচ্ছে শিল্প আর এ শিল্পর গুনাবলি  যদি থাকে তবে আপনাদের তরুন নেতা আশরাফুল আলম লিটনের ভিতর সব আছে। তিনি শার্শার মাটি মানুষকে ভালবাসে যার জন্য আপনারা আজ জোরালো দাবি তুলতে পেরেছেন আপনারা লিটনকে এমপি হিসাবে দেখতে চান।

শুক্রবার বেলা সাড়ে ১১ টার সময় বেনাপোল বঙ্গবন্ধু আদর্শ রাজনৈতিক পাঠশালা বেনাপোল  দলীয় কার্যালয়ে বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আহসান উল্লাহ মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ও বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষাবিষায়ক সম্পাদক আসিফ উদ দৌলা সরদার অলোক, শার্শা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সেলিম রেজা বিপুল, এসময় উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানা ওসি অপুর্ব হাসান। অনুষ্ঠানটি পরিচালনা করেন শার্শা উপজেলা দপ্তর সম্পাদক আজিবর রহমান।
বিশেষ অতিথি যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌরমেয়র আশরাফুল আলম লিটন বলেন, সীমান্ত লাগুয়া শহরে আজ জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন উপমন্ত্রী আরিফ খান জয় এর আগমনে বেনাপোল বাসীর পক্ষ থেকে জানাই স্বাগতম অভিনন্দন ও প্রান ঢালা শুভেচ্ছা। তিনি আরো বলেন আমাদের ক্রীড়া মন্ত্রী যুব সমাজের অহংকার তিনি শুধু মন্ত্রী  হয়ে পতাকা উড়ান নাই। এর আগে তিনি সারা বিশে^ একজন স্বনামধন্য খেলোয়াড় হিসাবে পতাকা উড়িয়েছেন।তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সংগঠন, স্বাধিনতার স্বপক্ষের সংগঠন ডিজিটাল বাংলাদেশের রোল মডেলের সংগঠন মানবতার মা উপাধি পাওয়া নেত্রীর সংগঠনের একজন কর্মী হিসাবে আমরা সম্মান বোধ করছি। মেয়র লিটন আরো বলেন সংগঠনের নিকট থেকে তিনি ন্যায় বিচার আশা করে বলেন সংগঠনের ন্যায় বিচার বলতে কর্মীর লক্ষ কর্মী কি চায় কর্মীর ভালবাসা কর্মীর উদ্দিপনা কর্মীর আকর্ষনীয় প্রার্থীর উপর নজর রেখে যদি মনোনায়ন দেওয়া হয় তাহলে দেশে উন্নয়ন সফল হবে। এ সময় তিনি বলেন আজ বাংলাদেশকে প্রতিটি মানুষ ভালবাসে শুধু এক শ্রেনীর মুষ্টিমেয় মানুষ ভালবাসে না । তারা হচ্ছে বঙ্গবন্ধুর খুনিদের আতœা। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা দেশকে ভালবাসার  জন্য ২৪ বার মৃত্যুর দ্বার থেকে ফিরে এসেছে।  আজ শেখ হাসিনার দেশ বললে শেখ মুজিবের দেশ বললে সারা পৃথিবী জানে এটা বাংলাদেশ।

http://www.anandalokfoundation.com/