13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দুর্গোৎসবের চেক বিতরণ করলেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর

admin
October 18, 2015 6:57 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ বান্দরবানে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা পালনের জন্য আয়োজকদের মধ্যে ১০ লাখ টাকার চেক বিতরণ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর। পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে বান্দরবানের মধ্যমপাড়ার পার্বত্য প্রতিমন্ত্রীর বাসভবন মিলনায়তনে রবিবার সকালে এ চেকগুলো বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর বলেন, ‘ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। বান্দরবানে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে প্রতিটি ধর্মের উৎসব আনন্দের সঙ্গে পালিত হয়ে আসছে। এ উৎসবও শান্তিপূর্ণভাবে পালনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি পূজা উদযাপন পরিষদকেও নিজেদের নিরাপত্তা ব্যবস্থা রাখতে হবে। যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয়। মণ্ডপগুলোতে পুলিশ থাকবে ও বাড়তি নিরাপত্তার জন্য বিজিবি প্রস্তুত রাখা হয়েছে বলে জানান তিনি।

পার্বত্য জেলা পরিষদের পিআরও জুড়িমং জানান, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষে সাত উপজেলার ২৭টি পূজামণ্ডপের জন্য ২ লাখ ৮০ হাজার টাকা এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষে ২০টি দুস্থ পরিবার ও ৮টি সামাজিক প্রতিষ্ঠানের মাঝে ৭ লাখ ৩০ হাজার টাকার অনুদানের চেক দেওয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন- বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈ হ্লা, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু মারমা, কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, লক্ষ্মীপদ দাশ, বান্দরবান বাজার ফান্ড প্রশাসক মংক্যচিং চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী প্রমুখ।

http://www.anandalokfoundation.com/