13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহ কালীগঞ্জে প্রতিবন্ধিদের হুইলচেয়ারসহ উপকরন বিতরন

Biswajit Shil
December 5, 2019 7:16 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ॥ ঝিনাইদহের কালীগঞ্জে ৩জন শারিরিক প্রতিবন্ধিকে হুইল চেয়ারসহ বিভিন্ন উপকরন বিতরন করা হয়েছে। স্থানীয় এনজিও সোনার বাংলা ফাউন্ডেশনের আয়োজনে ও জাতীয় প্রতিবন্ধি উন্নয়ন ফাউন্ডেশনের সহযোগিতায় বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এ সামগ্রী বিতরন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু,উপজেলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সাইদুর রহমান রেজা, উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা কামরুল হাসান উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো: কৌশিক খান ও সোনার বাংলার নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস প্রমুখ। এর আগে ২৮তম আন্তর্জাতিক প্রতিবন্ধি দিবস ও ২১তম জাতীয় প্রতিবন্ধি দিবস উপলক্ষে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলার ৩জন শারিরিক প্রতিবন্ধিতে হুইল চেয়ার, এক প্রতিবন্ধিকে ছাগল, ২৪ জন প্রতিবন্ধিকে ক্রাস, ১০ জন অন্ধ ব্যক্তিকে সাদা ছড়ি, ১০জন গরীব শিক্ষার্থীকে স্কুল ড্রেস এবং ১০জন শিক্ষার্থীকে খাতা কলম প্রদান করা হয়।

http://www.anandalokfoundation.com/