13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আকবার শেখের বাড়ী অগ্নিকান্ড

admin
March 27, 2016 5:37 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধি:মহান স্বাধীনতা দিবস শনিবার বিকালে আসরের নামাজ পড়া অবস্থায় কামারখালী ইউনিয়নে গয়েশপুর গ্রামের নদীর চরের উপর আকবার শেখের বাড়ী পুড়ে ভষ্মীভূত হয়ে যায়। আগুনে পুড়া অবস্থায় ঘরের ভিতর কোন কিছুই রক্ষা করতে পারে নাই।

আগুনে একটি টিনের ঘর, দুইটি বাংলা নছিমন ঘর, একটি সৌর বিদ্যুৎ, ভোটার আইডি কার্ড, বয়স্ক ভাতার বই, নগদ টাক সহ ঘরে থাকা অনেক আসবারপত্র পুড়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ২ লক্ষ টাকা। আগুনে পুড়া বাড়ির বাড়ির খবর পেয়ে কামারখালী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান পদপ্রার্থী এবং কামারখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহিদুর রহমান বাবু সঙ্গে মোঃ মিজানূর রহমান বাবলুকে নিয়ে পুড়া বাড়ি দেখতে যান এবং আকবার শেখের সাত্বনা দেন।

ক্ষতিগ্রস্থ পরিবারের সাহায্য সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন। পাশাপাশি অত্র ৩নং ওয়ার্ডের মেম্বার মোঃ রেজাউল ইসলাম এবং মহিলা সংরক্ষিত আসনের ১,২ এবং ৩নং ওয়ার্ডের মহিলা সদস্য মোছাঃ আঞ্জুয়ারা (আঞ্জু) বেগম ক্ষতিগ্রস্থ পরিবারের সাত্বনা দেন এবং সাহায্য সহযোগিতার ব্যবস্থা করবেন বলে আশা ব্যক্ত করেন। ঘটনা অন্তে জানা গেল রান্না করার সময় রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে।

http://www.anandalokfoundation.com/