রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৭:৪২ অপরাহ্ন

সর্বশেষ খবর :
গ্রামের মানুষের স্বাস্থ্যসেবায় নবীন চিকিৎসকদের কাজ করতে হবে -স্বাস্থ্যমন্ত্রী মৌলভীবাজারে শ্রীগীতা জয়ন্তী ও পার্থ সারথি পূজা শুরু রংপুরে দুই সন্তানসহ মহিলার লাশ উদ্ধার আদালতের নির্দেশে কমলগঞ্জে ৫ মাস পর কবর থেকে তরুণীর লাশ উত্তোলন কুড়িগ্রামে গ্রাম আদালত বিষয়ক রিফ্রেসার্স প্রশিক্ষণ প্রধানমন্ত্রীর নিকট থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেল যারা ক্যাসিনো, অর্থপাচারের রাঘব বোয়ালদের নাম শীঘ্রই প্রকাশঃ দুদক চেয়ারম্যান নালিশী পার্টিতে পরিণত হয়ে দেশে-বিদেশে নালিশ করে বেড়াচ্ছে বিএনপি দেশের ৬৪টি জেলাতে সারের বাফার গোডাউন নির্মাণের উদ্যোগ নিয়েছে সরকার ফুলবাড়ীতে যুবদল নেতাসহ ৫ জুয়াড়ী আটক

ফুলবাড়ীতে অষ্ট প্রহর ব্যাপি শ্রীশ্রী রাধাগোবিন্দের মহানামযজ্ঞানুষ্ঠান উদযাপন

মহানামযজ্ঞ

মাহফুজার রহমান মাহফুজ,ফুলবাড়ী,কুড়িগ্রাম প্রতিনিধি: জগতের মঙ্গল কামনায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে উৎসব মুখর পরিবেশে ও যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে অষ্টপ্রহর ব্যাপি শ্রীশ্রী রাধাগোবিন্দের মহানামযজ্ঞানুষ্ঠান।
প্রতি বছরের ন্যায় এবারও উত্তর বড়ভিটা হরির পাঠ দূর্গা মন্দির পুজা উদযাপন কমিটি ৩ দিন ব্যাপি কর্মসূচীর আয়োজন করেছে।সোমবার দিবাগত রাতে সরেজমিনে গিয়ে দেখা যায়, দুর-দুরান্ত থেকে আগত বিপুল সংখ্যক নারী-পুরুষের পদচারনায় মুখরিত হয়েছে মন্দির প্রাঙ্গন।
মন্দিরের পাশের খালি জায়গায় বসছে বিভিন্ন ধরনের দোকান।প্রায় সব ধর্মের ও সকল বয়সের মানুষের উপস্তিতিতে মিলন মেলায় পরিনিত হয় মন্দিরের আশ-পাশের এলাকা।সারারাতে চলে পূজা-অর্চণা, সংকীর্ত্তন,ধর্মীয় আলোচনা। মন্দিরে পূজা-অর্চণা ও ধর্মীয় আলোচনা করেন পুরোহিত শ্রী অমেলেন্দু ভৌভিক।পবিএ গীতা থেকে পাঠ করেন শ্রী বাদল চন্দ্র বর্মণ।সংকল্প কর্তা ছিলেন শ্রী সর্বানন্দ বর্মণ।

পূজা উদযাপন কমিটির সদস্য শ্রী রাজকান্ত সরকার বলেন,অষ্টপ্রহর ব্যাপি মহানামযজ্ঞানুষ্ঠানে এমন উপস্তিতি দেখে আমরা অভিভূত ও সকলের প্রতি কৃতজ্ঞ। তিনি আরও জানান আজ মঙ্গলবার  গোটা বিশ্বের শান্তি ও মঙ্গল কামনা করে বিশেষ প্রার্থনা করা হবে।তারপর বিকাল ৪টায় পূজাউদযাপন কমিটির সভাপতি ও বড়ভিটা ইউপির ৫নং ওয়াডের সদস্য শ্রী মহেন্দ্র নাথ মন্ডল এবারের আয়োজনের সমাপ্তি ঘোষণা করবেন।এসময় তিনি আগামীদিনে সনাতনধর্মালম্বীদের সকল আচার-অনুষ্ঠান যথাযোগ্য মর্যাদায় পালনে সকলের অংশগ্রহন ও সহযোগীতার আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2019 News Time Media Ltd.
IT & Technical Support: BiswaJit