13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৩ আগস্ট মঙ্গলবার দেখে নিন আপনার রাশিফল

Palash Dutta
August 3, 2021 5:58 am
Link Copied!

আজ ৩ আগস্ট মঙ্গলবার আপনার রাশি মিলিয়ে আজকের রাশিফল একবার দেখে নেন, তাহলে নিজের রাশির সম্পর্কে জানতে পারবেন ঘরে বসেই।

মেষঃ দুঃখের সময় কাছের বন্ধু পাশে দাঁড়াবে। খোলা মনে নিজের মতামত জানান। এই রাশির ব্যক্তিদের আজকে বিবাহিত জীবনে সেরা দিন হবে। সকালের দিকে অর্থ ব্যয় হলেও, সন্ধ্যের দিকে আর্থিক লাভের সুযোগ রয়েছে।

বৃষভঃ নিজে জড়িত নন, এমন বিষয়ে না জড়ানোই মঙ্গলের। এই রাশির ব্যক্তিদের আজকে বিবাহিত জীবনে সেরা দিন হবে। সকলের মধ্যে নিজের খুশি ভাগ করে নিলে শরীর ভালো থাকে। পরিবারের সকলে আপনার মতামতকে সমর্থন করবে।

মিথুনঃ কাছের মানুষের থেকে একটি ভালো খবর পাবেন। মনের শান্তি প্রতিষ্ঠার জন্য নিজের উত্তেজনার সমাধান করুন। ফাঁকা সময়ে পরিবারের ছোট সদস্যের সঙ্গে গল্প করতে পারেন। এই রাশির বিবাহিত ব্যক্তিরা নিজেদের বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় ব্যয় করুন।

কর্কটঃ আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শারীরিক সমস্যার কারণে কিছু অর্থ ব্যয় হতে পারে। বন্ধুর থেকে সুখবর পেতে পারেন। ম্যাগাজিন পড়ে গোটা দিনটা কাটাতে পারেন আজকে। বাচ্চাদের শরীরের দিকে কিছুটা নজর দিন।

সিংহঃ বিশ্বের ভিড়ে হারিয়ে না গিয়ে নিজের সঙ্গে কিছুটা সময় কাটান। কাজের ফাঁকে আজ কিছুটা বিশ্রাম করতে পারবেন। কর্মক্ষেত্রে নিজের সেরাটা দিন। বন্ধুকে ঋণ দিতে গিয়ে নিজেই সমস্যায় পড়বেন।

কন্যাঃ সঙ্গীর সঙ্গে কিছুটা রোম্যান্টিক সময় কাটাতে পারবেন। আজকের দিনে কাজের চাপে আপনি আরাম করার সময় পাবেন না। ঘরের কাজ কিছুটা সময় নিয়ে নেবে। কর্মক্ষেত্রে বাবার পরামর্শ কাজে দেবে।

তুলাঃ কর্মক্ষেত্রে আজ ভালো দিন হবে। আজকের দিনে জমি এবং বাড়ি সংক্রান্ত বিষয়ে কিছুটা অর্থ ব্যয় হতে পারে। পরিবারের কারো ব্যবহার আপনাকে হতাশ করবে। সঙ্গীর থেকে দূরে থাকলে, তাঁকে ভীষণ ভাবে মিস করবেন।

বৃশ্চিকঃ কাজের চাপে পরিবারকে সময় দিতে না পারায়, মন খারাপ লাগবে। পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত হলে, অনেক নতুন বন্ধু হবে। কোন কারণে আজ সঙ্গীর সঙ্গে সমস্যা হতে পারে। ভালো বন্ধুদের সারাজীবন নিজের কাছে রাখার চেষ্টা করুন।

ধনুঃ অফিসের সমস্যা দূর করতে গিয়ে, উত্তেজিত হয়ে পড়বেন। হাসি দিয়ে সব সমস্যার সমাধান করুন। ভ্রমণ এবং সামাজিক অনুষ্ঠান এই রাশির ব্যক্তিদের আনন্দ দেবে। সঙ্গীর সঙ্গে আজ একটি খুব সুন্দর দিন কাটবে।

মকরঃ আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় পেয়ে, ভালো কাজে লাগান। শরীরকে সুস্থ রাখতে বেশি খাওয়া ত্যাগ করুন। ফাঁকা সময়ে বই পড়ে কাটাতে পারেন। আর্থিক দিক যথেষ্ট ভালো দিন হবে আজ।

কুম্ভঃ কর্মক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। শরীর সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। সঙ্গীর সঙ্গে কিছুটা রোম্যান্টিক সময় কাটাতে পারবেন। অর্থ নিরাপদে রাখুন, নাহলে চুরি যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীনঃ কর্মক্ষেত্রে ভালো ফল করার পেছনে পরিবারের ভূমিকা রয়েছে। অসুস্থতা মুক্তি পেয়ে খেলাধূলায় অংশ নিতে পারবেন আজকের দিনে। সঙ্গীর সঙ্গে আজ একটি খুব সুন্দর দিন কাটবে। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে দেখে নেবেন।

 

http://www.anandalokfoundation.com/