২রা আগস্ট সোমবার দেখেনিন আপনার রাশিফল

    Palash Dutta
    August 2, 2021 8:17 am
    Link Copied!

    আজ ২রা আগস্ট সোমবার দিনের শুরুতে দেখেনিন আপনার রাশিফল আর সেভাবেই কাটান গোটা দিন।

    মেষঃ কাছের মানুষের থেকে আজকের দিনে ডাক পেতে পারেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা সুস্থই থাকবেন। আজ বিবাহিত জীবনের সেরা দিন হবে। আজকের দিনে অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয়ে মন দেবেন।

    বৃষভঃ ফাঁকা সময়ের সঠিক ব্যবহার না করতে পারায়, মেজাজ খারাপ হয়ে যাবে। অযথা অপ্রয়োজনীয় বিষয়ে তর্ক করা ঠিক নয়। সঙ্গিনী আবার ফিরে আসতে চাইলে, তাঁকে ক্ষমা করে দিন। ঘরের জিনিস কিনতে গিয়ে আর্থিক সংকটে পড়বেন।

    মিথুনঃ আজকের দিনে রোমান্টিক ভ্রমণে যেতে পারবেন। শরীরের দিকে খেয়াল দেওয়া প্রয়োজন। পড়ুয়াদের মনে প্রেমের জ্বর ছড়িয়ে পড়তে পারে। সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার মাধ্যমে, অনেক বন্ধু তৈরি হবে।

    কর্কটঃ ভুল কাজের পারিশ্রমিক দিতে হতে পারে আজকে। শরীর সুস্থ রাখতে বাইরের খেলাধূলায় অংশ নিন। আজ বিবাহিত জীবনের সেরা দিন হবে। বাচ্চাদের সাহায্যে তৈরি হওয়া সুন্দর মুহূর্ত নষ্ট হতে দেবেন না।

    সিংহঃ অফিস বাড়ি সবকিছুতেই আপনার কতৃত্ব থাকবে আজ। ভাই বোনদের আর্থিক সাহায্য করতে গিয়ে, নিজেই সমস্যায় পড়বেন। ছোটদের সঙ্গে ফাঁকা সময়ে গল্প করে কাটাতে পারেন। পরিবারের কেউ কোন কাজে আপনার পরামর্শ চাইতে পারে আজ।

    কন্যাঃ আজ বিবাহিত জীবনের সেরা দিন হবে। দীর্ঘদিনের আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন আজকের দিনে। কর্মক্ষেত্রে ভালো দিন কাটবে আজ। সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হলে, মন ভালো থাকবে।

    তুলাঃ কর্মক্ষেত্রে ভালো দিন কাটবে আজ। শরীর সুস্থ রাখতে বেশি ক্যালোরি যুক্ত খাবার থেকে দূরে থাকুন। পরিবারের লোকেদের আজকের দিনে একটু বেশি সময় দেওয়া প্রয়োজন। অর্থ বেশি ব্যয়ের কারণে, অর্থাভাব দেখা দিতে পারে আজ।

    বৃশ্চিকঃ ফাঁকা সময়ে পরিবারের লোকেদের সাহায্য করুন। নিজের ভালো লাগে এমন কাজ করতে বেশি সময় দিন। কোন কারণে সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। পুরনো দিনের বিনিয়োগ থেকে মোটা অর্থ ফেরত পাবেন আজকের দিনে।

    ধনুঃ কর্মক্ষেত্রে ভালো দিন কাটবে আজ। পরিস্থিতি সামলাতে গিয়ে কিছু সমস্যা হতে পরে। আজ বিবাহিত জীবনের সেরা দিন হবে। পুরনো বিনিয়োগ থেকে লাভদায়ী ফল পাবেন।

    মকরঃ কেনাকাটা করতে গিয়ে বেশি ব্যয় ঠিক নয়। সন্ধ্যের দিকে আর্থিক উন্নতি সম্ভব। এই রাশির ব্যক্তিদের আজকের দিনে বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে। আজকের দিনে আত্মীয়দের বাড়ি কিংবা কোন ধর্মীয় স্থানে যেতে পারেন।

    কুম্ভঃ কোন কাজ শুরুর আগে অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিন। পুরনো দিনের বিনিয়োগ থেকে মোটা অর্থ ফেরত পাবেন আজকের দিনে। চারপাশের মানুষের আচরণে আবারও সঙ্গীর প্রেমে পড়বেন। শরীর সুস্থ রাখতে বাইরের খেলাধূলায় অংশ নিন।

    মীনঃ সামাজিক কাজের দিকে মন থাকবে আজকের দিনে। আজকের দিনে অর্থ সঞ্চয়ের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। আজ বিবাহিত জীবনের সেরা দিন হবে। বন্ধুর সমস্যায় চিন্তিত থাকবেন।