13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মিছিলের নগরীতে পরিনত হল সিলেট

admin
September 3, 2015 10:47 pm
Link Copied!

শাফী চৌধুরীঃ সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে ঘিরে সিলেট নগরী যেন হয়ে উঠেছিল মিছিলের নগরী। সম্মেলনকে ঘিরে সকাল থেকেই নগরীর বিভিন্ন ওয়ার্ড ও বিভিন্ন উপজেলা থেকে সম্মেলনস্থলে আসতে থাতে জনতার ঢল। স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীদের মাঝে উৎসব উৎসব আমেজ পরিলক্ষিত হয়েছে। খন্ডখন্ড মিছিল সিলেট নগরীর রাজপথগুলো মুখর করে তোলে। সম্মেলন শুরু হওয়ার আগ পর্যন্ত একে একে মিছিল আসতে থাকে রেজিষ্ট্রারি মাঠের অভিমুখে।

দুপুর ১২টা থেকে সিলেট জেলা সাব রেজিস্ট্রারি মাঠে এ সম্মেলন শুরু হওয়ার কথা থাকলেও এর আগ থেকে বিভিন্ন এলাকা থেকে সমাবেশস্থলে মিছিল নিয়ে নেতাকর্মীরা আসেন। নগরীর বিভিন্ন সড়কে দেখা গেছে মোটর সাইকেল শোভাযাত্রা। সম্মেলনকে ঘিরে নগরীতের বিরাজ করছে সাজ সাজ রব। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান ধ্বনিতে পুরো নগরীই মুখর হয়ে উঠেছে।

নগরীর রেজিষ্ট্রারি মাঠ এলাকায় গিয়ে দেখা যায়,সিলেট মহানগরীর সদর, বিমানবন্দর, শাহপরান, মোগলাবাজার, দক্ষিণ সুরমা, জালালাবাদ সহ বিভিন্ন উপজেলা ও জেলার উদ্যোগে রেজিস্ট্রারি মাঠের পূর্ব ও পশ্চিম দিকের রাস্তা দিয়ে একের পর এক মিছিল নিয়ে নেতাকর্মীরা সম্মেলনস্থলে জড়ো হন। সবার মুখে একই সুর জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন সফল হউক’। দীর্ঘ এক যুগ পর সিলেট স্বেচ্ছাসেবকলীগের কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার খবরে নেতাকর্মীদের মাঝে উদ্দীপনার সৃষ্টি হয়েছে। বিশেষ করে স্বেচ্ছাসেবক লীগের তৃণমূল নেতাকর্মীরা দীর্ঘদিন পর সম্মেলন পেয়ে উজ্জীবিত। দুই মন্ত্রী উপস্থিত থাকার সংবাদে স্বেচ্ছাসেবক লীগের
সম্মেলনে নেতাকর্মীরা আসতে আরও উৎসাহিত হয়েছেন।

http://www.anandalokfoundation.com/