13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যশোরে শতবর্ষী নারী ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক

Brinda Chowdhury
April 15, 2021 9:38 pm
Link Copied!

যশোর প্রতিনিধি: যশোরে শত বছর বয়সী এক নারীকে ধর্ষণ এবং মারপিট করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। আজ দুপুরের পর যশোর জেনারেল হাসপাতালে ওই বৃদ্ধার শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বেলা পৌনে তিনটার দিকে যশোর শহরতলীর চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল কারিকরপাড়ায়। এদিকে এ ঘটনায় জড়িত রুবায়েত নামে এক যুবককে আটক করেছে পুলিশ। অভিযুক্ত রুবায়েত (২০) পাশের রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

ভুক্তভোগী নারীর পুত্রবধূ বলেন, দুপুরে আমার শাশুড়ি ঘরে শুয়ে ছিলেন। ওই সময় তার চিৎকার শুনে আমার ভাসুরের ছেলে ঘরের ভেতরে ঢুকে দেখে শাশুড়ি বুকের ওপরে রুবাইত । এসময় আমার শাশুড়ির মাথা ও যৌনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। আমরা রুবাইতকে আটক করি। এবং আমার শাশুড়িকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করি। পরে স্থানীয় মেম্বার মনজুর ও রুবাইতের চাচা এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।
এদিকে আজ দুপুরে ওই নারীর গোনাঙ্গ দিয়ে রক্তক্ষরণ হওয়ায় তাকে পরীক্ষা করে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয় চিকিৎসকগণ। এরপর দুপুর ৩টার দিকে তার অস্ত্রোপচার করা হয়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আরিফ আহম্মেদ বলেন, গতকাল বিকেল পাঁচটার দিকে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী এক নারীকে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হলে আজ বেলা সোয়া ১১টায় তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়। গোপনাঙ্গ ক্ষতিগ্রস্ত হওয়ায় দুপুরে তার অপারেশন সম্পন্ন করা হয়েছে।

আরএমও বলেন, বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে কি না তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট এলে বিস্তারিত জানানো যাবে।
যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) শেখ তাসমিম আহমেদ জানান, ওই নারী শারীরিক আঘাতের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়। পরে আজ দুপুরে হাসপাতাল থেকে পুলিশকে জানানো হয় ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে রুবায়েতকে আটক করে। স্থানীয়রা বলছে সে প্রতিবন্ধী। তবে বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানান তিনি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

http://www.anandalokfoundation.com/