13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরের মৃত্তিকা গ্রুপ থিয়েটার এর ৬ বছর পদার্পণ

admin
January 28, 2016 12:11 pm
Link Copied!


মেহের আমজাদ, মেহেরপুর: মেহেরপুরে মৃত্তিকা গ্রুপ থিয়েটার ৬ বছর পদার্পণ উপলক্ষ্যে আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে ৬ বছর পদার্পণ উদ্যাপন করেছে । গতকাল বুধবার সকালে দিকে র‌্যলীর মধ্য দিয়ে দিনের শুভ সূচনা করা হয় ।
এদিন বিকাল ৪টার দিকে শহীদ ডা. সামসুজ্জোহা নগর উদ্যানে মৃত্তিকার সভাপতি মানিক হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মেহেরপুর জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ আসকার আলী, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মফিজুর রহমান মফিজ, সাবেক সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক সাইদুর রহমান, উদীচীর মেহেরপুর জেলা সভাপতি অ্যাড. ইব্রাহীম শাহীন, প্রবীণ সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসিরউদ্দিন মিরু, পৌর কাউন্সিলর আল মামুন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শামীম জাহাঙ্গীর সেন্টু, মাহবুবুল হক মন্টু, শ্বাশত চক্রবর্তী নিপ্পন, সাংবাদিক তুহিন আরণ্য, মাহাবুবুল হক পোলেন, ইয়াদুল মোমিন প্রমুখ।
এর আগে সকাল ১০টার দিকে মেহেরপুর শহীদ ডা. সামসুজ্জোহা নগর উদ্যান থেকে একটি র‌্যালি বের করা হয়। মৃত্তিকার সভাপতি মানিক হোসেন র‌্যালির নেতৃত্ব দেন। র‌্যালিতে অন্যান্যের মধ্যে বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের ভারপ্রাপ্ত মহাসচিব জাকির হোসেন, মৃত্তিকার সাধারণ সম্পাদক আশহাদুুর রহমান অনুসহ মৃত্তিকা গ্রুপ থিয়েটার’র সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/