13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৫ই জানুয়ারি শুক্রবার দেখে নিন কেমন কাটবে আপনার আজকের দিন

Rai Kishori
January 15, 2021 8:25 am
Link Copied!

প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা আলাদা বৈশিষ্ট্য এবং গুণ থাকায় রাশিফলও ভিন্ন হয়। আজ ১৫ই জানুয়ারি শুক্রবার দেখে নিন কেমন কাটবে আপনার আজকের গোটা দিন।

মেষঃ বন্ধুকে তাঁর নিজের জীবনের সমস্যা দূর করতে পরামর্শ দিন। কষ্টের দিন হলেও, মানসিক শান্তি পাবেন। ভালোবাসার মানুষের সঙ্গে রোমান্টিক সময় কাটান। ফাঁকা সময়ে কোন বিশেষ সমস্যা সমাধানের চেষ্টা করুন। অর্থ সংক্রান্ত সমস্যার মুখোমুখি হতে পারেন আপনি।

মিথুনঃ বন্ধু এবং আত্মীয়দের থেকে আজ উপহার পাওয়ার দিন। স্ত্রীয়ের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। ভালোবাসার মানুষের সঙ্গে প্রেমের সময় কাটাতে পারবেন। আপনাকে একঘেয়ে কাজ থেকে মুক্তি দিতে ভালোবাসার মানুষ সারপ্রাইজ প্ল্যান করবে। আজ এই রাশির ব্যবসায়ীরা অনেক লাভবান হবেন।

কর্কটঃ নিজের জন্য কিছু কিনতে গেলে, সেরাটা বেছে নিন। কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শরীর স্বাস্থ্য নিয়ে বেশি চিন্তা না করাই মঙ্গল। দিনের বেশিরভাগ অংশটা শিশুদের সঙ্গে কাটান। বন্ধুদের সঙ্গে পার্টিতে আনন্দ করে প্রচুর অর্থ ব্যয় করেও আর্থিক দিক থেকে দুর্বল হবেন না।

সিংহঃ পুরনো বন্ধুর ফোন পুরনো স্মৃতি ফিরে আসবে। মেজাজ খারাপ করবেন না। ফাঁকা সময়ে কাজে নষ্ট হওয়ায় মন খারাপ হয় যেতে পারে। দুশিন্তা করলে শরীরে নানারকম সমস্যা হতে পারে। পরিচিত মানুষদের মধ্যে আর্থিক উন্নতির যোগ রয়েছে।

কন্যাঃ আজকের দিনে অন্ধ ভালোবাসা অনুভব করবেন। এই রাশির ব্যক্তিদের ভালো ব্যবহার সকলের মন কাড়বে। কেনাকাটা করার সময় বেশি খরচ না করাই মঙ্গল। অর্থের দিকে নজর দিন, কোথায় কি কাজে ব্যয় হচ্ছে তা ভালো ভাবে লক্ষ্য রাখুন।

তুলাঃ শত ব্যস্ততার মধ্যেও বাচ্চাদের জন্য কিছুটা সময় বের করুন। আপনি বুঝতে পারবেন জীবনের কিছুটা মূল্যবান সময় নষ্ট করে ফেলেছেন। অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে পছন্দ মত কিছু একটা করুন। ভবিষ্যতের অর্থ সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনায় বসতে পারেন।

বৃশ্চিকঃ কাজের জায়গায় চাপ থাকায় সন্ধ্যার প্ল্যান নষ্ট হতে পারে। কাছের বন্ধুদের সহযোগিতায় আর্থিক উন্নতি হবে। স্ত্রীর থেকে আঘাত পেতে পারেন। আজ এই রাশির ক্ষুদ্র ব্যবসায়ীদের ব্যবসায় লস হতে পারে। তবে নিজের পরিশ্রম দিয়ে সেই লস পূরণ করতে পারবেন।

ধনুঃ ব্যবসায়ী অংশীদাররা একসঙ্গে অসমাপ্ত কাজ শেষ করুন। নিজের জন্য শ্রেষ্ঠ জিনিসটা বেছে নিন। আজকের দিন জমি এবং অর্থ সংক্রান্ত বিনিয়োগের জন্য শ্রেষ্ঠ। বাচ্চাদের দিকে বেশি উদার হবেন না। ব্যস্ত সময়ের মধ্যেও নিজের জন্য সময় বের করে ভালো কিছু করুন। নাহলে আপনাকেই সমস্যায় পড়তে হবে।

মকরঃ আজ এই রাশির ব্যক্তিদের কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ রয়েছে। সকলের সঙ্গে নিজের আনন্দ ভাগ করে নিন। পরিবারের মানুষদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ফাঁকা সময়ে মোবাইলে সিরিয়াল দেখতে পারেন। আজকের দিন প্রেমের দিন।

কুম্ভঃ ঘরের মধ্যেটা সুন্দর করে সাজিয়ে তুলুন। নিজের ভালো লাগে এমন কাজ করুন। পরিচিত মানুষের মাধ্যমে কাজের সুযোগ পাবেন। স্ত্রীয়ের কাজকর্মে হতাশ হতে পারেন। দীর্ঘদিনের বকেয়া অর্থ ফেরত পেতে পারেন।

মীনঃ আজকের ফাঁকা সময়ে বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনে উন্নতি হতে পারে। স্ত্রীর সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটান। পরিবারের সকলের সঙ্গে হাসিখুশি সম্পর্ক থাকবে।

http://www.anandalokfoundation.com/