13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সৌরভের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নিজে, আসছেন দেবী শেট্টি

Rai Kishori
January 4, 2021 8:29 am
Link Copied!

ভারত প্রতিনিধিঃ প্রিন্স অফ ক্যালকাটার স্বাস্থ্যের খোঁজ নিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে। জানা যায় আজ ৪ জানুয়ারি সোমবার তার চিকিৎসা জন্য আসছেন দেবী শেট্টি।

রবিবার সকালে সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের ফোনে ফোন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যদিও এই মুহূর্তে সৌরভের ফোন ব্যবহার করা নিষেধ তবুও প্রধানমন্ত্রী ফোন করেছে জেনে ডোনার সঙ্গে কথা বলার পর প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বললেন সৌরভ।

ড: রুপালী সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্বাস্থ্য সম্পর্কে জানিয়েছেন মহারাজের শরীর নিয়ে এখন কোনও উদ্বেগ নেই। তার চিকিৎসার জন্য আসছেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেট্টি৷

হাসপাতাল তরফ থেকে জানা যায়, ২ আর্টারিতে অ্যাঞ্জিওপ্লাস্টি হবে৷তবে বাকি দুই ধমনীতে কবে স্টেন বসানো হবে তা নিয়ে আজ সোমবার চুড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেন চিকিৎসকেরা৷ দেবী শেঠির সঙ্গে আলোচনা করেই হয়তো এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে। তবে এখন প্রশ্ন হচ্ছে কবে থেকে স্বাভাবিক ছন্দে ফিরতে পারবেন মহারাজ। উডল্যান্ডস সিইও বলেন, বাকি দু’টি আর্টারিতে স্টেন্ট বসানোর ৩-৪ সপ্তাহের মধ্যেই আবার স্বাভাবিক ছন্দে ফিরতে পারবেন মহারাজ।

তবে মহারাজের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই বেড়েছে উদ্বেগ। শনিবারই হাসপাতালে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যপাল। এছাড়াও তাঁর কুশল নিতে ফোন করেন শচীন টেন্ডুলকর ও লতা মঙ্গেশকর। তাঁরা অবশ্য ডোনার সঙ্গেই কথা বলেছিলেন। রবিবার সকালে সৌরভের সতীর্থ তথা আরেক প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়েরও ফোন আসে। সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নেন তাঁরা।

জানা যায়, এরই মধ্যে সকাল ১০ টা নাগাদ ডোনার ব্যক্তিগত মোবাইলে ফোন করেন প্রধানমন্ত্রী। জানা গিয়েছে, প্রধানমন্ত্রী যে কোনও ধরনের সুবিধা-অসুবিধায় সৌরভের পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন। পাশাপাশি প্রয়োজন হলে বিদেশে গিয়েও চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছেন তিনি।

উল্লেখ্য, শনিবার ফোন করে সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন অমিত শাহ। এইমস থেকে ডাক্তার পাঠানোরও পরামর্শ দিয়েছেন তিনি।

http://www.anandalokfoundation.com/