13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দিনের শুরুতেই দেখে নিন আজ ২৮ নভেম্বর শনিবার কেমন কাটবে আপনার দিন

Rai Kishori
November 28, 2020 6:45 am
Link Copied!

পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও ভিন্ন হয়। দিনের শুরুতেই দেখে ও জেনে নিন আজ ২৮ নভেম্বর শনিবার কেমন কাটবে আপনার আজকের দিন।

মেষঃ বিবাহিত জীবনের সেরা দিন কাটাবেন আজকে। আজকের দিনে বাড়িতে নিমন্ত্রিত অতিথির দ্বারা আপনার অর্থ উপার্জন হবে। ভালোবাসার মানুষ আজকের দিনে আপনাকে মিস করতে পারে। তাঁর জন্য একটা সুন্দর সারপ্রাইজের পরিকল্পনা করে, তাঁর সঙ্গে কিছুটা সময় কাটান।

বৃষঃ আজকের দিনে আপনার কর্মকান্ডে hoবাচ্চারা অনেক আনন্দ পাবে। আজ এই রাশির ব্যক্তিদের কাছে প্রেমের দিন। যে কোন সমস্যা স্ত্রীর সঙ্গে ভাগ করে নিন। আজ প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন, যা আপনাকে মানসিক শান্তি দেবে। মেয়ের শারীরিক অসুস্থতায় আপনি চিন্তিত হতে পারেন।

মিথুনঃ আজকের দিনে একাকীত্বকে দূরে সরিয়ে সকলের সঙ্গে সুন্দর সময় কাটান। কোন কাজ ফেলে না রেখে, তা সম্পূর্ণ করে তবেই অন্য কাজে হাত দেবেন। শরীর যাতে ভালো থেকে, তেমন কাজ করুন। নিজের জন্য সময় বের করলেও, অফিসের কাজে আবারও আটকে যাবেন।

কর্কটঃ আজ আপনার কোনো বন্ধু আপনাকে বিপদের হাত থেকে বের করে আনতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আজ প্রেমে পড়ার দিন। আজ কোনো খেলার কম্পিটিশনে যোগ দিতে পারেন যার থেকে আপনারই লাভ হবে।

সিংহঃ আপনার সঙ্গিনীর সাথে আজ ডিনারের আয়োজন করতে পারেন। আজ কোনো পুরোনো বন্ধুর সাথে দেখা করতে পারেন। নিজের ব‍্যবসার প্রতি সচেতন হতে হবে আপনাকে, নয়তো সমূহ বিপদ আসতে পারে।

কন্যাঃ আজ আপনার সঙ্গিনীকে কোনো পছন্দের খাবার রান্না করে খাওয়াতে পারেন। আজ কোনো অপরিকল্পিত যাত্রায় আপনাকে অংশগ্রহণ করতে হতে পারে। আপনার জ্ঞানের আলোয় আজ ভুবন ভরিয়ে তুলুন।

তুলাঃ এই রাশির জাতক জাতিকাদের আজ প্রেমের দিন। আপনার জন্যই আজ আপনার পরিবারে একতা তৈরি হবে। পুরোনো কোনো অসুস্থতা থেকে আজ মুক্তি পেতে চলেছেন।

বৃশ্চিকঃ আপনার মনের সরলতা দিয়ে স্ত্রীকে বুঝুন। আপনার সন্তান আজ আপনার গর্বের কারণ হতে চলেছে। আপনি চিন্তিত থাকলে আজ আপনার কাছের লোকদের সাথে তা শেয়ার করুন।

ধনুঃ পরিবারের সদস্যদের সঙ্গে আজ আপনি একটি চমৎকার দিন কাটাতে পারবেন। আজকের সন্ধ্যা আপনার জন্য সুখবর বয়ে আনবে। আজ কোনো খেলার কম্পিটিশনে যোগ দিতে পারেন।

কুম্ভঃ আজ ছুটির পর চট করে কোনো সিনেমা হলে গিয়ে কোনো সিনেমা দেখে আসতেই পারেন। নিজের সঙ্গিনীর বিষয়ে আজানা তথ্য জেনে চমকে যেতে পারেন। বুঝে শুনে খরচ করবেন এবং খেয়াল রাখবেন, নিজের ভুলে আপনার মানিব‍্যাগ কোথাও ফেলে আসবেন না।

মীনঃ আজ আপনার প্রেমের দিন। এই রাশির জাতক জাতিকাদের আজ কোনো ধার্মিক ব‍্যক্তির সাথে দেখা হওয়ার যোগ আছে। আপনার পরিবারের মানুষদের তাদের কাজে সাহায্য করুন।

মকরঃ আজ ফাঁকা সময়ে মায়ের কাছে বসে নিজের ছোটবেলার গল্প শুনতে পারেন। আজ আপনার সঙ্গিনীর জন্য আপনার কাজে বাঁধা পড়বে। তবে এতে আখেরে আপনারই ভালো হবে। আজ হঠাৎই কোনো পুরোনো বন্ধুর সাথে দেখা হতে পারে।

http://www.anandalokfoundation.com/