13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কুড়িল ফ্লাইওভার থেকে বাস লেকে

admin
September 1, 2015 6:39 am
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ রাজধানীর খিলক্ষেত-কুড়িল ফ্লাইওভার থেকে তুরাগ পরিবহনের একটি বাস রেলিং ভেঙ্গে নিচে লেকে পড়ে গেছে। এ ঘটনায় তিন জন আহত হয়েছে। তাদেরকে নিকটবর্তী কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বাসটিতে ঠিক কতজন যাত্রী ছিল তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

সোমবার সকাল ১০টা ১৪ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই খিলক্ষেত থানার ওসি শামীম শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, সোমবার সকাল ১০টা ১৪ মিনিটে যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্রো জ-১১২৩১০) কুড়িল ফ্লাইওভারের রেলিং ভেঙ্গে নিচে লেকের পানিতে পড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়েই আমরা ঘটনাস্থলে পৌঁছি। দুর্ঘটনার পর পরই আশপাশের লোকজন এসে উদ্ধার অভিযানে অংশ নেয়।তবে সাধারণ এই সময়টাতে তুরাগ পরিবহনের বাসগুলো যাত্রীবোঝোই থাকে।

সূত্র জানায়, বাসটি ফ্লাইওভার থেকে দ্রুতগতিতে নামার সময় বিপরীত দিক থেকে বিপরীত সাইট দিয়ে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় তুরাগ পরিবহনের বাসটি নিয়ন্ত্রন হারিয়ে নিচে খাদে পড়ে যায়। এ সময় প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযানে অংশ নেয় এবং বাসটিকে টেনে তোলা হয়। এ ঘটনার তিন জন আহত  হলেও তাদের পরিচয় জানা যায়নি।

http://www.anandalokfoundation.com/