13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দ্যা নিউজের ইফতার বিতরণ প্রতিদিনে আজ টিকাটুলি বাইতুল আমান জামে মসজিদ গেটে  

Link Copied!

দ্যা নিউজের ইফতার বিতরণ ।। করোনাভাইরাসের কারণে বাংলাদেশের মানুষের দুরাবস্থার শেষ নেই গৃহবন্দি কর্মহীণ অসহায় শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষেরা না পারছে কারো কাছে হাত পাততে না পারছে খিদে সহ্য করতে। তারমধ্যে চলছে রমজান মাস। রোজাদার ও কর্মহীন অসহায় দুঃস্থদের  মাঝে দ্যা নিউজের ইফতার বিতরণ প্রতিদিন কার্যক্রম। আনন্দলোক ফাউন্ডেশনের ইফতার বিতরণ

আজ ১লা মে শুক্রবার ৭ম রমজানে রাজধানীর টিকাটুলি বাইতুল আমান জামে মসজিদ গেটে রোজা রাখা ইমানদার মুসল্লী ও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। ইফতার সামগ্রীর মধ্যে ছিল মুড়ি, ছোলা, পেঁয়াজী, বেগুনি, খেজুর।

এই ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন দ্যা নিউজের সম্পাদক ও প্রকাশক প্রমিথিয়াস চৌধুরী, বার্তা সম্পাদক রাই কিশোরী ও উপদেষ্টা সম্পাদক কাজী মাসুদ আহমেদ।

দি নিউজের ‘ইফতার বিতরণ প্রতিদিনে’ ৬ষ্ঠ রমজানে মতিঝিল মসজিদ চত্বর

দ্যা নিউজের সম্পাদক ও প্রকাশক প্রমিথিয়াস চৌধুরী বলেন,  প্রতিদিন ৫০-৫৫ জনের ইফতার দিচ্ছে দি নিউজ। রোজ যে পরিমান খাবার নিয়ে আসছি তা প্রয়োজনের তুলনায় খুবই সামান্য। কর্মহীন সহায় সম্বলহীন মানুষের মাঝে কিছুক্ষণের মধ্যেই তা শেষ হয়ে যায়। ইচ্ছা থাকলেও মাসব্যাপী এ কার্যক্রমে প্রতিদিন এর বেশি প্যাকেট বাড়ানো দুঃসাধ্য।

রমজান মাসে সাধারণত খরচ একটু বেশি হয় সকল মুসলমানদের। যারা অন্যান্য বছরই রমজান মাসে ইফতার জোগাড় করতে হিমশিম খায় এ বছর তারা চরম শোচনীয় দিন যাপন করছে।  এই চরম দুরাবস্থার মাঝে দ্যা নিউজের প্রয়াস এসব পরিবারের মাঝে যদি ইফতার সামগ্রী তুলে দিয়ে অন্তত একদিনের ব্যবস্থা করে তাদের মুখে হাসি ফোঁটাতে পারে। সেই লক্ষে দ্যা নিউজ রমজান মাস ব্যাপী ইফতার সামগ্রী বিতরণ করে চলেছে।

http://www.anandalokfoundation.com/