13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ছিন্নমূল মানুষের খোঁজে সাফিয়া ফাউন্ডেশন : উপহার নিয়ে ময়মনসিংহে

Rai Kishori
April 28, 2020 7:30 am
Link Copied!

তানভীর আহমেদ রিমন :  করোনা ভাইরাসের প্রকোপে সৃষ্ট দূর্যোগ মোকাবেলায় প্রথম থেকেই একটানা নিরলসভাবে কাজ করে যাচ্ছে জনপ্রিয় কন্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমার “সাফিয়া ফাউন্ডেশন”। এরই ধারাবাহিকতায় এবার ময়মনসিংহের তিনশত দুস্থ, অসহায়, হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে সেবামূলক প্রতিষ্ঠানটি। সাফিয়া ফাউন্ডেশনের সাথে যৌথভাবে কাজ করতে যোগ দিয়েছেন “বিটস” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

সাফিয়া ফাউন্ডেশন ইতিমধ্যে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় শিশু খাদ্য সহ খাদ্য সামগ্রী বিতরণ করে এবং কুষ্টিয়া অঞ্চলের তারাগুনিয়া, দৌলতপুরের দুই শতাধিক নিম্মবিত্ত মানুষের মাঝে চাল, ডাল সহ প্রয়োজনী খাদ্য সামগ্রী বিতরণ করে সেবামূলক প্রতিষ্ঠানটি। এরই মধ্যে ২৭ এপ্রিল সোমবার ময়মনসিংহের হালুয়াঘাটের ৪নং সদর, ৩নং কৈচাপুর, ২নং জুগলী ইউনিয়ন সহ বিভিন্ন স্থানে দুস্থ, অসহায় ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছে “সাফিয়া ফাউন্ডেশন”। এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জনপ্রিয় এই কণ্ঠশিল্পী একসাক্ষাৎকার বলেন, করোনা ভাইরাসের প্রকোপে সৃষ্ট দূর্যোগ মোকাবেলায় একটানা নিরলসভাবে কাজ করে যাচ্ছে “সাফিয়া ফাউন্ডেশন”। সামনে আরও সাহায্যের হাত বাড়াবে সংস্থাটি। তিনি আরও বলেন, “আসুন মানবতার গান গাই” স্লোগানে কাজ করে যাওয়া সংস্থাটির সাথে আজ যৌথভাবে কাজ করেছে বিটস। বিটস এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছে সাফিয়া ফাউন্ডেশন।

http://www.anandalokfoundation.com/