13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভেঙে দেয়া হল রামপুরার চাঞ্চল্য সৃষ্টি করা গায়েবি কবর

Ovi Pandey
February 20, 2020 9:58 am
Link Copied!

দি নিউজ ডেস্কঃ গায়েবি কবরকে মাজার বানিয়ে জনগণের সঙ্গে প্রতারণা করাই ছিল তার মূল উদ্দেশ্য। গায়েবি কবর বলে গুজব রটানোর পর সেই কবর ভেঙে দিয়েছেন স্থানীয় কাউন্সিলর।

রাজধানীর রামপুরা এলাকায় নিজ বাড়িতে কবর বানিয়ে গায়েবি কবর বলে গুজব রটানোর পর সেই কবর ভেঙে দিয়েছেন স্থানীয় কাউন্সিলর। বুধবার সন্ধ্যায় রাজধানীর রামপুরা এলাকার ৪৮/১৪ বৌ বাজার, পূর্ব হাজী পাড়ার আব্দুল মালিকের ঘরের মধ্যে থাকা কবর ভেঙেদেন স্থানীয়রা। সেসময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শাখাওয়াত হোসেন শওকত।

স্থানীয়দের অভিযোগ বাড়ির মালিক আব্দুল মালিক মিয়া ঘরের মধ্যে কবর তৈরি করে গায়েবি বলে জনগণের সঙ্গে প্রতারণা করছিলেন। এনিয়ে স্থানীয়দের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়। কয়েক দিন ধরে এই গায়েবি কবর দেখতে মানুষ ভিড় জমান আব্দুল মালিকের বাড়িতে।

কবরটি আসলে গায়েবি কিনা তা খতিয়ে দেখতে স্থানীয়া উদ্যোগ নেন। ওয়ার্ড কাউন্সিলরের উপস্থিতিতে কবর খোঁড়া হলে কনক্রিট ছাড়া আর কিছুই পাওয়া যায়নি। আর যাতে এমন প্রতারণা না করেন সেজন্য তার কাছ থেকে অঙ্গীকার নামা নেয়া হয়। ২৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শাখাওয়াত হোসেন শওকত বলেন, এই আব্দুল মালিক জনগণের সঙ্গে প্রচারণা করার জন্য গায়েবি কবর বলে মাজার তৈরি করতে চেয়েছিল, তাই স্থানীয়দের নিয়ে কবরটি ভেঙে দিয়েছি। এলাকার গণ্যমান্য সকলে ছিলো।

http://www.anandalokfoundation.com/