13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আদিবাসী কন্যাকে অপহরণ করে ৬ দিন ধরে ধর্ষণ করে ইমরান

admin
October 5, 2019 11:42 am
Link Copied!

আদিবাসী কন্যাকে অপহরণ করে, ৬ দিন ধরে যথেচ্ছভাবে ধর্ষণ, অত্যাচার করে ইমরান নামে এক যুবক। মেয়েটিকে অপহরণ করে বিভিন্নজায়গায় নিয়ে গিয়ে লাগাতার ধর্ষণ করতে থাকে। ছয় দিন পর অর্ধ মৃত অবস্থায় তাকে ফেলে যায়।

মধ্যপ্রদেশের বারওয়ানি জেলার রাজপুরে একটি মেয়েকে হাত পা বাঁধা ও অচৈতন্য অবস্থায় পাওয়া গিয়েছে, জানিয়েছেন দৈনিক ভাস্কর । এরপর রাতে নাবালিকার চেতনা আসার পর সে এক ভয়াবহ কাহিনী বর্ণনা করে, কিভাবে তাকে ইমরান অপহরণ করে, নির্যাতন করে এবং ৬ দিন ধরে বারবার ধর্ষণ করে।

মেয়েটির ধারনা এভাবে ওরা সংখ্যালঘু অপহরণ করে নিজে ইচ্ছা মত ধর্ষণ করার পর কোন পতিতালয়ে বিক্রি করে দেয়। এতে তার নিজের আঁশ ও মেটে আর ইনকাম ও হয়। কিন্তু আমার শরীর যেহেতু আর চলছিল না মরে গেলে ওরা বিপদে পড়তে পারে ভেবে ফেলে গেছে।

গত ২৫ সেপ্টেম্বর জুওয়ানিয়া থানায় মেয়েটির জন্য একটি মিসিং অভিযোগ দায়ের করা হয়েছিল । তাঁকে অপহরণ করার পর ইমরান মেয়েকে নিয়ে যান মহারাষ্ট্র ও গুজরাটের বিভিন্ন শহরে । ভাই ও পরিবারের অন্যান্য সদস্যদের হত্যার হুমকি দেওয়ার পর তাকে ধর্ষণ করে । এমনকি সিগারেটের সঙ্গে তার হাতও পুড়ে দেয়। ভাদোদ্রা থেকে ফেরার সময় ইমরান মেয়েটির খাবারে একটি সিডেটিভ মিশিয়ে দেয়, এবং তাকে নারওয়ালা ফুটা, রাজাপুরের কাছে ময়লা আবর্জনার মধ্যে অচেতন অবস্থায় ফেলে দেয় । রাজাপুরের বাসিন্দা সোহফ খানের ছেলে ইমরানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করে পুলিশ ।

মেয়েটির বক্তব্য শুনে পুলিশ তদন্ত চালিয়ে ইমরান কে গ্রেফতার করে। এই জঘন্য অপরাধ নিয়ে এলাকার আদিবাসী সমাজের অনেক ভিক্ষোভ মিছিল করেছে । ভারতীয় আদিবাসী মহাসভা এবং জয় আদিবাসী যুবা শক্তি থেকে প্রায় 200 জন থানা ঘেরাও করে অভিযুক্তের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি জানান ।

http://www.anandalokfoundation.com/