13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রিক্সাচালক রুমানাকে বিয়ে করতে চায় প্রতিষ্ঠিত সৌদি প্রবাসী

admin
October 4, 2019 9:17 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : তেজগাঁও রেল লাইনের পাশের বস্তিতে থাকা রুমানার রিকশা চালানো নিয়ে এর আগে অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সে এখন রীতিমত জনপ্রিয়। এসবের জন্য রুমানার কাছে বিভিন্ন রকম প্রস্তাব আসে। কেউ বিয়ে করতে চায়, কী প্রেম করতে চায়, কেউ বা বাড়ী-গাড়ি করে দিতে চায়।

এসবের মদ্ধ্যে সৌদি প্রবাসী আমিন নামে একজন রুমার কাছে বিয়ের প্রস্তাব দিয়েছেন। সে বলে এই মাসের ০৮ তারিখে আমিন দেশে আসবে। তখন রুমানাকে ঘর, ফার্নিচার সবকিছু নিয়ে দেবে বলে আশ্বাস দিয়েছে।

রুমানারা ৩ বোন ১ ভাই। তাঁর মা মানসিক প্রতিবন্দী। তাই রুমানা বলে এই সময়ে সকলেই বিভিন্ন রকমের টোপ দিয়ে মেয়েদের বিদেশে নিয়ে পাচার করে দেয়। আমার এমন একজন স্বামী চাই যে আমার এবং আমার পরিবারের দায়িত্ব নেবে । আমাকে আমার সংসারকে ভালবাসবে। আমার মাথার উপর এক ফুফু ছাড়া আর কেউ নেই। আমি প্রতারকদের ফাঁদে পড়তে চাই না। তাই আপনারা যারা আমাকে জনপ্রিয় বানিয়েছেন তাদের কাছে আমার অনুরোধ আপনারা আমাকে দেখে শুনে একজন ভালো আর দায়িত্ববান লোকের হাতে তুলে দিন।

রুমানার ফুফু বলে অনেকেই রুমানাকে বিয়ে করতে চায়। তাদের মধ্যে সৌদি প্রবাসী আমিন রুমানার সবকিছু জেনে শুনে তাকে বিয়ে করতে চায়। সাধারন ভাবে কথা বলে আমিনকে তো ভালোই মনে হয় কিন্তু আসলে কেমন তা তো জানিনা তাই আপনাদের কাছে অনুরোধ আপনারা দেখে শুনে রুমানার একটা গতি করে দিন যাতে সে প্রতারিত না হয়।

অনেকে রুমানাকে সাহায্য করে। এলাকার কমিশনার শামীম বলেছে তাদের একটা জায়গার ব্যবস্থা করে দেবে ও কর্মসংস্থানের ব্যবস্থা করে দেবে। তারা সবার আশ্বাস পেয়ে আশাবাদী তবে তারা প্রতিশ্রুতির বাস্তব প্রতিফলন তারা চায়।

http://www.anandalokfoundation.com/