13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

তারেক রহমান বড় অজগর সাপ, গিলে সব খেয়ে ফেলেন : তথ্যমন্ত্রী

admin
September 22, 2019 3:14 pm
Link Copied!

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান একটা বড় অজগর সাপ। গিলে সব খেয়ে ফেলেন। এমন মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ রোববার (২২ সেপ্টেম্বর) সচিবালয়ে বাংলাদেশ টেলিভিশন ও বেতারের তালিকাভুক্ত শিল্পীদের সংগঠন ‘বাংলাদেশ টেলিভিশন-বেতার শিল্পী সংস্থা’র নেতাদের সঙ্গে বৈঠকের শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করছেন, এটির জন্য তো বিএনপির বরং সরকারকে সাধুবাদ জানানো দরকার।

তিনি বলেন, যেখানে মাদক কিংবা ক্যাসিনো বা যেখানে অনিয়ম হচ্ছে সেখানে ব্যবস্থা গ্রহণ করছেন সেক্ষেত্রে কে কোন মতের বা কোন পথের সেটি দেখা হচ্ছে না। যেটি বিএনপি আমলে করা হয়নি।

তিনি আরও বলেন, বিএনপির আমলে তারা বরং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল। হাওয়া ভবন বানিয়ে প্রত্যেক ব্যবসায় ১০ পারসেন্ট কমিশন বসানো হয়েছিল। খোয়াব ভবন বানিয়ে আমোদ-ফুর্তি করা হত। সেই জায়গায় প্রধানমন্ত্রী এখন এসব অনিয়ম ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে অগ্রসর হচ্ছেন। এতে তো বিএনপির খুশি হওয়ার কথা, সাধুবাদ দেয়ার কথা, তাদের ব্যর্থতার জন্য লজ্জা পাওয়ার কথা।

http://www.anandalokfoundation.com/