13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে স্কুল ছাত্রীর ধর্ষণের মামলা নিয়ে এলাকায় নানা গুঞ্জন

admin
January 27, 2019 4:18 pm
Link Copied!

এস.এম. সাইফুল ইসলাম কবির, সিনিয়র করেসপন্ডেন্ট.বাগেরহাট অফিস:ঘটনাটিবাগেরহাটের মোল্লাহাট উপজেলার মেহেরপুর গ্রামে ধর্ষণের চেষ্টার ঘটনায় মোল্লাহাট থানায় ভিকটিমের বাদীত্বে মামলা দায়ের। এ মামলা নিয়ে এলাকায় নানান গুঞ্জন।

অভিযোগ ও ভিকটিম সূত্রে প্রকাশ গত ২৫ই জানুয়ারী মোল্লাহাট ওয়াজেদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী (১২) ঘরের ভিতর রাত ৮টার দিকে পড়াশুনা করতে ছিল। এমতাবস্থায় পার্শ্ববর্তী বাড়ীর বুদ্ধি মন্ডলের পুত্র দিপংকর মন্ডল (১৮) স্কুল ছাত্রীর পড়াশুনা করা রুমে ঢুকে ভিকটিমের মুখচেপে ধরে দুরে ঘেরে পাড়ে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় ভিকটিমের ডাক চিৎকারে পাশ্ববর্তী লোকজন ছুটে এসে ভিকটিমকে উদ্ধার করে। এ ব্যাপারে ধর্ষণের চেষ্টাকারীর মা দিপালী মন্ডল (৪০) জানায় আমার ছেলে দিপংকর রাত ৮টার দিকে তড়িঘরি করে খাওয়া ধাওয়া করে ঘর থেকে বের হয়ে যায়। কেউ হয়তো বা ফোনে অথবা পূর্বের কথা অনুযায়ী দিপংকরের ব্যস্ততা প্রকাশ পায়। বীর মুক্তিযোদ্ধা জয়দেব মন্ডল, সুনিল মন্ডল, অসিত মন্ডল সহ অনিল মন্ডল জানায় ঘটনাটি কি হলো বুঝতে পারলাম না। ঐ দিন রাত ৮টার সময় ভিকটিমের বাড়িতে অনেক চিল্লাপাল্লা হয়। এবং দিপংকরের কান্নাকাটি শুনতে পাই।

আমরা ঐ বাড়িতে ছুটে গিয়ে দিপংকরকে আর পাই নাই। আমরা এখন দিপংকরকেইতো খুঁজে পাচ্ছিনা। ওরা হয়তো দিপংকরকে মেরে অন্য কোথাও সেরে রাখছে কিনা জানিনা। ভিকটিমের পিতা সঞ্জয় মন্ডল জানায় আমি মাত্র হাতুরি দিয়ে মাজায় একটা বারি দিয়েছিলাম। অন্যলোকরা তাকে মারপিট করেছে এরপর সে পালিয়ে গেছে। ঐ ঘটনায় ভিকটিমের বাদীত্বে মোল্লাহাট থানায় একটি মামলা রুজু হয়েছে, যার নং-১৭।

http://www.anandalokfoundation.com/