13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানে শিক্ষার উন্নয়নে সবকিছু করা হবে -বীর বাহাদুর উশৈসিং

admin
November 11, 2019 8:01 pm
Link Copied!

বান্দরবান আর শিক্ষায় অনগ্রসর খাকবে না। এ অঞ্চলের ছেলে-মেয়েরা যাতে সহজেই পড়ালেখা করতে পারে সেজন্য আবাসিক স্কুল স্থাপন করা হবে। সরকারের ভিশন ২০২১ ও ২০৪১ এর আলোকে শিক্ষার উন্নয়নে যা যা দরকার সবই করা হবে। বলেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

আজ বান্দরবান সদর উপজেলা রাজবিলা উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজ পরিদর্শন এবং বিদ্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী এর আগে রাজবিলা উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বান্তবায়নে ১ কোটি ৪৮ লাখ টাকা ব্যয়ে রাজবিলা উচ্চ বিদ্যালয়ের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী।

এছাড়াও তিনি পরে বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৭০ লাখ টাকা ব্যয়ে নির্মিত ডনবস্কো উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় তিনি নির্মাণ কাজের গুণগতমান উন্নয়নের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নোমান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু মং মার্মা এবং সরকারি-বেসরকারি কর্মকর্তা ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/