13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

হিন্দু ধর্মীয় রীতি বহির্ভূত কাজে বাধা দেওয়ায় অন্তঃসত্ত্বা মহিলাকে পিটিয়ে আহত

admin
June 9, 2017 11:18 pm
Link Copied!

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার ৮ নং সদর ইউনিয়নের আদিত্যপুর গ্রামে হিন্দু ধর্মীয় রীতি বহিভুত নীতি অনুসরন কাজে বাধা দেওয়ায় অন্তঃসত্ত্বা মহিলাকে পিটিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

এ ব্যাপারে গুরুতর আহত শিল্পী রায় বাদী হয়ে একই গ্রামের মৃত কালী মোহন রায়ের পুত্র প্রেমতোষ রায় ও মৃত হীরা লাল রায়ের পুত্র রিজন রায়কে আসামী করে  গত রবিবার হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্র্যনালে ৯(৪)(খ)/৩০ ধারায় মামলা দায়ের করেন।

জানাযায়,নবীগঞ্জ উপজেলার ৮ নং সদর ইউনিয়নের আদিত্যপুর গ্রামের হীরা লাল রায়ের পরিবার ও প্রেমতোষ রায় একই গুরুর দীক্ষিত এবং  পাশপাশি বাড়ী হওয়ার সুবাদে প্রায়শই হীরা লালের পুত্র ইন্দ্রজিত রায়ের স্ত্রী শিল্পী রায়কে উত্যক্ত করতো। কিছুদিন পূর্বে হীরা লাল রায় মারা গেলে তার স্ত্রী ও পুত্র রিজন রায় প্রতিবেশী প্রেমতোস রায়ের ইন্দনে  হিন্দু ধর্মীয় রীতিনীতি বহিভুত কাজ ও আচরনাদি করতে থাকে । এ নিয়ে উভয়ের দ্বন্ধ সৃস্টি হয়। এরই জের ধরে গত ২৮ শে মে রবিবার ভোরে শিল্পী রায় প্রকৃতির ডাকে বাহিরে গেলে প্রেমতোষ রায় ও রিজন রায় মিলে শিল্পী রায়কে লাটি ও লোহার রড দিয়ে বেদড়ক মারপিট ও শ্লীলতা হানি করে । এতে শিল্পী রায় গুরুতর আহত হলে তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থার অবনতি দেখে চিকিৎসক তাকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে প্রেরন করেন।

আগত শিল্পী রায় জানান, হামলায় তার গর্ভের অনাগত সন্তানের ক্ষতি হতে পারে। এ ব্যাপারে আদিত্যপুর গ্রাম পঞ্চায়েতের লোকজন জানান,অভিযুক্ত প্রেমতোষ ও রিজন জনৈক ঠাকুর বাণী সাদকের দীক্ষা নিয়ে হিন্দু ধর্ম বহিভুত নানান কাজে লিপ্ত থেকে গ্রামের পরিবেশ নষ্ট করে চলছে। তাদের বিরুদ্ধে সামাজিক ও আইনী ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

http://www.anandalokfoundation.com/